গাইবান্ধায় ১১৭ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধায় ১১৭ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

ছবিঃ সংগৃহীত।

গাইবান্ধার পলাশবাড়ীতে ১১৭ বোতল ফেনসিডিলসহ রাজ্জাক মিয়া (৫০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ওইসব ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতার রাজ্জাক মিয়া বগুড়া সদর উপজেলার মালগ্রাম মধ্যপাড়া এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৫টায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে ওইদিন দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী পৌরসভার ব্রাক মোড়ের বাঁশকাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী পৌরসভার ব্রাক মোড়ের বাঁশকাটা এলাকায় একজন মাদক কারবারি একটি সাদা রংয়ের পিকআপ নিয়ে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রবা ফেনসিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন খবরে দুপুর পৌনে ২টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ১১৭ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিলসহ রাজ্জাক মিয়াকে গ্রেফতার ও ওইসব ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক কারবারি সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

র‌্যাব-১৩ গাইবান্ধার সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারি দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।