রাঙামাটিতে বন্যার্তদের পাশে মীর সিমেন্ট

রাঙামাটিতে বন্যার্তদের পাশে মীর সিমেন্ট

সংগৃহীত

মীর সিমেন্ট রাঙামাটিতে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছে। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মরিশ্যা, সারোযাতলী, খেদারমারা এবং আমতলী ইউনিয়নের বন্যাদুর্গত মানুষদের সহায়তায় এগিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি মীর সিমেন্ট প্রায় ২০০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছে, যার মধ্যে ছিল বিশুদ্ধ পানি, শুকনো খাবার, ওরস্যালাইন এবং প্রাথমিক চিকিৎসার জন্য প্রয়োজনীয় ওষুধ।

ত্রাণ বিতরণ কার্যক্রমে মীর গ্রুপের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সদস্যরা সক্রিয়ভাবে অংশ নেন। এছাড়া তত্ত্বাবধানে ছিলেন বাঘাইছড়ির উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার, সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জিহাদ হোসেন, সেনাবাহিনী, বিজিবি, উপজেলা চেয়ারম্যান এবং স্থানীয় জনপ্রতিনিধিরা।

মীর সিমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা দীর্ঘদিন ধরে কর্পোরেট সামাজিক দায়িত্ব পালন করে আসছে এবং তারই অংশ হিসেবে তারা এই উদ্যোগ গ্রহণ করেছে। বিশেষ করে পার্বত্য অঞ্চলের দুর্গম এলাকায় বসবাসকারী মানুষ, যারা সাধারণত কম সাহায্য পেয়ে থাকে, তাদের পাশে দাঁড়াতে মীর সিমেন্ট বিশেষ উদ্যোগ নিয়েছে। 
রাঙামাটির বাঘাইছড়িতে ঝুঁকি ও কষ্ট সহ্য করেও ত্রাণ পৌঁছে দিয়ে মীর সিমেন্ট প্রমাণ করেছে যে তারা মানবতার পাশে দাঁড়াতে সর্বদা প্রস্তুত।

মীর সিমেন্ট আবারও প্রমাণ করেছে যে তারা শুধু ব্যবসায়িক প্রতিষ্ঠান নয়, বরং মানবতার সেবায় নিবেদিত এক নাম। মীর সিমেন্টের এই ত্রাণ কার্যক্রম প্রায় ২০০০ বন্যার্ত পরিবারকে সহায়তা করেছে, যা তাদের মানবিক দায়িত্ববোধের প্রতিফলন। ভবিষ্যতেও দেশের যেকোনো দুর্যোগ মুহূর্তে তারা মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি ব্যক্ত করেছে।