ভারতে অ্যাম্বুলেন্সে অসুস্থ স্বামীর সামনে নারীর শ্লীলতাহানি

ভারতে অ্যাম্বুলেন্সে অসুস্থ স্বামীর সামনে নারীর শ্লীলতাহানি

ছবি: সংগৃহীত

ভারতের উত্তর প্রদেশে অ্যাম্বুলেন্সের ভেতর এক নারীর শ্লীলতাহানি করা হয়েছে। ওই সময় নিজের অসুস্থ স্বামীকে নিয়ে বাড়ি যাচ্ছিলেন তিনি। হেনস্তা শেষে ওই নারী ও তার স্বামীকে রাস্তায় ফেলে দেয় অ্যাম্বুলেন্সের কর্মীর। তখন তার মুখ থেকে খুলে ফেলা হয় অক্সিজেন মাক্সও।

উত্তর প্রদেশের সিধার্থনগরে গত ৩০ আগস্ট এ ঘটনা ঘটে। পরবর্তীতে গোরাখপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই নারীর স্বামীর মৃত্যু হয়।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, শ্লীলতাহানির শিকার নারী প্রথমে তার স্বামীকে বাসতি মেডিকেল কলেজে নিয়ে যান। এর আগে থেকেই তিনি অসুস্থ ছিলেন। শারীরিক অবস্থার অনবতি হলে চিকিৎসকরা তাকে অন্য আরেকটি হাসপাতালে রেফার করেন।

কিন্তু বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানোর সামর্থ না থাকায় তিনি অ্যাম্বুলেন্সে করে স্বামীকে নিয়ে বাড়িতে ফিরে আসছিলেন। ওই সময় অ্যাম্বুলেন্সের চালক তাকে জোর করে সামনের আসনে বসায়। এরপর তাকে যৌন হেনস্তা করেন চালক ও তার স্বামী। যখন তিনি চিৎকার চেঁচামেচি শুরু করেন তখন তাকে এবং তার স্বামীকে অ্যাম্বুলেন্স থেকে ফেলে দেওয়া হয়।

ওই সময় নারীর কাছ থেকে তার স্বর্ণালংকারও নিয়ে নেয় অ্যাম্বুলেন্স চালক। তিনি ঘটনা সম্পর্কে প্রথমে নিজের ভাইকে জানান। এরপর তার ভাই পুলিশকে অবহিত করে। পুলিশ এসে তার স্বামীকে আরেকটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়।

অভিযুক্তদের বিরুদ্ধে প্রথমে পুলিশ কোনো অভিযোগ নিতে চায়নি বলে দাবি করেছেন ওই নারী। তবে পরবর্তীতে মামলা নেওয়া হয়।

সূত্র: এনডিটিভি