এমসি কলেজে গণধর্ষণ : আরও ‍দুই আসামির ডিএনএ সংগ্রহ

এমসি কলেজে গণধর্ষণ : আরও ‍দুই আসামির ডিএনএ সংগ্রহ

ছবি:সংগৃহীত

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণের ঘটনার আসামি ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম তারেক ও মাহফুজুর রহমান মাসুমের ডিএনএর নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ  শনিবার (৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় নেয়া হয় তাদেরকে।

তারেক ও মাহফুজ পাঁচ দিনের রিমান্ডেও রয়েছেন। সিলেট মহানগর পুলিশের (এসএমপি) উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জ্যোর্তিময় সরকার এ তথ্য জানান। এর আগে গত বৃহস্পতিবার মামলার অপর আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর, রাজন মিয়া, রবিউল ইসলাম, শাহ মাহবুবুর রহমান রনি এবং আইনুদ্দিনের ডিএনএ’র নমুনা সংগ্রহ করা হয়।

এসএমপির এক কর্মকর্তা জানান, ধর্ষণের সঙ্গে তাদের সম্পৃক্ত থাকার বিষয়টি নিশ্চিত হতে ডিএনএ নমুনা সংগ্রহ করতে মেডিকেলে নেয়া হয়। তবে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত তারা ধর্ষণে সম্পৃক্ত ছিল।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের শিকার হন ওই  গৃহবধূ। স্বামীসহ ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ আরও তিনজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এ পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।