OnePlus Open 2: ওয়ানপ্লাস আনছে নতুন ফোন

OnePlus Open 2: ওয়ানপ্লাস আনছে নতুন ফোন

ছবি: সংগৃহীত

নতুন হালকা-পাতলা ফোন আনছে ওয়ানপ্লাস। যার মডেল ওয়ানপ্লাস ওপেন ২। শিগগিরই এই ফোন বাজারে আসবে। ডিজিটাল চ্যাট স্টেশন নামের টিপস্টারের রিপোর্ট অনুসারে, ওয়ানপ্লাস পরবর্তী ওপেন ২-এর জন্য ৯.Xএমএম এর ডিভাইসের পুরুত্ব সহ একটি উল্লেখযোগ্যভাবে ছোট ডিজাইন তৈরি করার জন্য কাজ করছে, যা এটিকে বাজারের সবচেয়ে পাতলা ফোল্ডেবল ফোনে পরিণত করেছে। যারা হালকা ওজনের এবং বহনযোগ্য স্মার্টফোন চায়, তাদের কাছে এটি বহন এবং ব্যবহার করাও সহজ হবে। স্যামসাং আগে ফোল্ডেবল ক্যাটাগরি নিয়ন্ত্রণ করত। কিন্তু, এখন এটি অন্যদের কাছ থেকে তীব্র প্রতিযোগিতার সম্মুখীন হচ্ছে।

ওয়ানপ্লাসের আকার হ্রাসের উপর ফোকাস কোম্পানিটিকে ফোল্ডেবল ফোনের বাজারে একটি শক্তিশালী প্রতিযোগী হিসাবে অবস্থান করতে পারে। কমপ্যাক্ট ফ্যাক্টর ছাড়াও, ওয়ানপ্লাস ওপেন ২-এ আপগ্রেড করা ফটোগ্রাফি ক্ষমতা অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে।

প্রতিবেদনে বলা হয়েছে যে, ফোনটিতে একটি শক্তিশালী ট্রিপল-ক্যামেরা সিস্টেম অন্তর্ভুক্ত থাকবে, যার কেন্দ্রে একটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর থাকবে। এই উচ্চ-রেজোলিউশন ক্যামেরাটি ঝকঝকে, নিখুঁত ফটোগ্রাফ তৈরি করে ডিভাইসের ফটোগ্রাফি ক্ষমতাকে উন্নত করে। এটি দূরবর্তী জিনিসগুলো শ্যুট করার জন্য উচ্চতর জুম ক্ষমতা সহ একটি পেরিস্কোপ ক্যামেরা অন্তর্ভুক্ত করতে পারে। এই আপগ্রেডটি ওপেন ২-কে একটি বহুমুখী ক্যামেরা ফোনে রূপান্তরিত করবে। যারা তাদের স্মার্টফোনে ফটোগ্রাফিকে মূল্য দেয় তাদের কাছে এটি খুবই আকর্ষণীয় হতে পারে।

গ্যাজেটটি তার পূর্বসূরির বড়, বৃত্তাকার ক্যামেরা অ্যারে ডিজাইন বজায় রাখবে বলে আশা করা হচ্ছে, যা ওয়ানপ্লাস প্রেমীদের কাছে পরিচিত। এই ডিজাইনের ধারাবাহিকতা ওপেন ২-কে একটি পরিচিত, কিন্তু, তাজা চেহারা প্রদান করবে।

যদি এই রিপোর্টগুলো সত্যি হয়, তাহলে ওয়ানপ্লাস ওপেন ২ উদ্ভাবনী ডিজাইন এবং উন্নত ক্যামেরা ক্ষমতার একটি আকর্ষক সংমিশ্রণ প্রদান করতে পারে, যা সম্ভাব্যভাবে ফোল্ডেবল ফোনগুলোর জন্য একটি নতুন বাজারের মান তৈরি করে ৷