হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

সংগৃহীত

হামদর্দ বাংলাদেশের নবগঠিত বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার সকালে রাজধানীর বাংলামোটরে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এ সভা হয়।

এতে সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের নতুন চেয়ারম্যান সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ।

উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের সাবেক চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ডিন প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান;  ট্রাস্টি  বোর্ডের মহাসচিব, হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া, বোর্ড অব ট্রাস্টিজের নতুন সদস্য ইনভেস্টমেন্ট করপোরেশন বাংলাদেশ আইসিবি’র চেয়ারম্যান, পুঁজিবাজার বিশ্লেষক প্রফেসর আবু আহমেদ; জাতীয় রাজস্ব বোর্ড এনবিআরের সাবেক চেয়ারম্যান, সাবেক সচিব ড.মুহাম্মদ আব্দুল মজিদ; ওয়াক্ফ প্রশাসক অতিরিক্ত সচিব ড. মো. গোলাম কবীর, একুশে পদকপ্রাপ্ত চিকিৎসক অধ্যাপক ডা. ইকবাল হাসান মাহমুদ এবং সাবেক সিনিয়র জেলা জজ আবুল হোসেন খন্দকার।

বৈঠকে হামদর্দ বাংলাদেশের গুরুত্বপূর্ণ নানা বিষয়ের সিদ্ধান্ত নেওয়া হয় এবং মানবকল্যাণে হাতে নেওয়া কর্মসূচির মূল্যায়ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হামদর্দ বাংলাদেশের সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক উৎপাদন বশির আহাম্মদ, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম, পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিকসহ আরও অনেকে।