যুক্তরাষ্ট্রে খেলবেন সাইফউদ্দিন

যুক্তরাষ্ট্রে খেলবেন সাইফউদ্দিন

ছবি: সংগৃহীত

ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ দিয়ে চোট কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। তবে টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা মেটাতে না পারায় টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি এই অলরাউন্ডারের। এর পর থেকেই আছেন মাঠের বাইরে।

এবার যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেট লিগ দিয়ে আবারও মাঠের ক্রিকেটে ফিরতে যাচ্ছেন সাইফউদ্দিন। যুক্তরাষ্ট্রের ২০ ওভারের এই টুর্নামেন্টে আটালান্টা ফায়ারের হয়ে খেলবেন এই পেস বোলিং এই অলরাউন্ডার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

আটলান্টিক কনফারেন্সে সাউদার্ন ডিভিশনের দল আটালান্টা ফায়ার এখন পর্যন্ত তিন ম্যাচের একটিতে জয়ের দেখা পেয়েছেন। বাকি দুটি ম্যাচে হেরে যাওয়া দলটি মাত্র ২ পয়েন্ট নিয়ে আছেন নিজেদের গ্রুপে তিনে। সাইফউদ্দিন কবে নাগাদ দলের সঙ্গে যোগ দেবেন কিংবা কবে থেকে খেলবেন তা এখনও জানা যায়নি।


সাইফউদ্দিনের মতো বাংলাদেশের প্রতিনিধি হিসেবে যুক্তরাষ্ট্রের মাইনর লিগ ক্রিকেটে থাকছেন আথার আলী খানও। আন্তর্জাতিক ক্রিকেটে নিয়মিত ধারাভাষ্য দেয়া বাংলাদেশের সাবেক ক্রিকেটার সেখানেও ধারাভাষ্য দেবেন। আটালান্টার ফায়ার ক্রিকেট আথারের বিষয়টিও নিশ্চিত করেছে।