আইসিএবি’র ব্রোঞ্জ পদক পেল জেনেক্স ইনফোসিস পিএলসি

আইসিএবি’র ব্রোঞ্জ পদক পেল জেনেক্স ইনফোসিস পিএলসি

সংগৃহীত

সেরা বার্ষিক প্রতিবেদন-২০২৩ উপস্থাপনের জন্য দি ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএবি) অ্যাওয়ার্ডে ব্রোঞ্জ পদক অর্জন করেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি সেবাদানকারী এবং এই খাতের প্রথম তালিকাভুক্ত প্রতিষ্ঠান জেনেক্স ইনফোসিস পিএলসি।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বল রুমে অনুষ্টিত এক উৎসবমুখর আয়োজনে প্রথমবারের মতো এ পদকে ভূষিত হলো জেনেক্স।

এ বছর কমিউনিকেশন ও আইটি ক্যাটেগরিতে সেরা বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করে ব্রোঞ্জ পদক জিতে নিয়েছে প্রতিষ্ঠানটি। বার্ষিক প্রতিবেদনে স্বচ্ছতা ও কার্যকর যোগাযোগের স্বীকৃতিসরূপ এই মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়েছে জেনেক্স।

পেশাজীবী হিসাববিজ্ঞানীদের সংস্থা আইসিএবি আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানের এটি ছিল ২৪তম আসর। ‘কাউন্সিল আইসিএবি’র ‘পাবলিশড অ্যাকাউন্টস অ্যান্ড রিপোর্টস’র পর্যালোচনা কমিটির স্বাধীন মূল্যায়ন ও জুরি বোর্ডের যথাযথ পরামর্শের ভিত্তিতে এ পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও বাণিজ্য এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ, অর্থ মন্ত্রণালয়ের সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম উদ্দিন এবং অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. আবদুর রহমান খান। এ ছাড়াও, অনুষ্ঠানে অ্যাকাউন্টিং ও ব্যবসায়ী মহলের বিশিষ্ট সদস্যরাও অংশগ্রহণ করেন।