এক সিনেমায় অভিনয় করতে দেখা যাবে পাঁচ নায়িকাকে!

এক সিনেমায় অভিনয় করতে দেখা যাবে পাঁচ নায়িকাকে!

ছবিঃ সংগৃহিত।

বলিউডের অন্যতম জনপ্রিয় কমেডি সিনেমা হচ্ছে— ‘হাউসফুল’। এই জনপ্রিয়তার কারণে সিনেমাটির কয়েক পর্ব নিয়ে এসেছেন নির্মাতা। এর আগে ‘হাউসফুল’-এর প্রথম পর্ব মুক্তি পায় ২০১০ সালে। সিনেমাটি সুপারহিট হওয়ার পর দুই বছরের মাথায় নির্মাতা নিয়ে আসেন ‘হাউসফুল টু’। এটিও আলোচিত হয়। ২০১৬ সালে ‘হাউসফুল থ্রি’ এবং ২০১৯ সালে আসে সর্বশেষ পর্ব ‘হাউসফুল ফোর’। এবার হাউসফুলের নাম এখনো চূড়ান্ত না হলেও হাউসফুল ফাইভ নিয়ে কার্যক্রম শুরু করেছেন নির্মাতা।

বিশ্বব্যাপী জনপ্রিয়তায় ভরপুর এই চার পর্বের সিনেমা ৮০০ কোটি রুপিরও বেশি আয় করেছে। কিন্তু এর চার সিনেমা তৈরি হয়েছে আলাদা গল্পে। তবে প্রতিটিই ছিল কমেডিতে ভরপুর। মূলত নির্ভেজাল হাস্যরসের কারণেই এক যুগের বেশি সময় ধরে বলিউডের আলোচিত ফ্র্যাঞ্চাইজির তালিকায় রয়েছে হাউসফুলের নাম। এবার আসছে এই ফ্র্যাঞ্জাইজির পঞ্চম সিনেমা, যা নিয়ে আসছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে— ইতোমধ্যে সিনেমায় যোগ দিয়েছেন পাঁচ নায়িকা। তারা হলেন— জ্যাকুলিন ফার্নান্দেজ, নার্গিস ফাখরি, চিত্রাঙ্গদা সিং, সোনম বাজওয়া ও সৌন্দর্য শর্মা। লন্ডনে ৪৫ দিনের সূচিতে বিভিন্ন স্থানে কিছু দৃশ্যের শুটিং হবে সিনেমাটির। লন্ডনের পর মুম্বাইয়েও সিনেমার একটি বড় অংশের শুটিং হবে।

জানা গেছে, হাউসফুল ফ্র্যাঞ্চাইজির মধ্যে পঞ্চম পর্বের বাজেটই সবচেয়ে বেশি। ৩০০ কোটি রুপি ব্যয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। তাই আয়োজনও অনেক বড়। এ ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন তরুণ মনসুখানি। আগামী ২০২৫ সালের ৬ জুন মুক্তির উদ্দেশ্যে হাউসফুল ফাইভের কাজ এগিয়ে নিচ্ছেন নির্মাতারা।