৫ বছরের বড় মডেলকে বিয়ে করলেন ব্রাজিলিয়ান তরুণ তারকা

৫ বছরের বড় মডেলকে বিয়ে করলেন ব্রাজিলিয়ান তরুণ তারকা

ছবি: সংগৃহীত

এক বছর আগে পরিচয় থেকে বন্ধুত্ব, এরপর ‘চুক্তি সই করে’ প্রেম। প্রেমকে এবার পরিণয়ে রূপ দিলেন ব্রাজিলের উঠতি তারকা ফুটবলার এন্দ্রিক ও ব্রাজিলিয়ান মডেল গাব্রিয়েল মিরান্দা। এ বছরই রিয়াল মাদ্রিদে নাম লেখানো এন্দ্রিকের বয়স ১৮ বছর। মিরান্দার ২৩। বিয়ের খবর নিজেরাই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের দিয়েছেন।

ইনস্টাগ্রামে যৌথভাবে একটি ছবি পোস্ট করে সুখবরটি নিশ্চিত করে এন্ড্রিক-মিরান্ডা জুটি। বান্ধবী গ্যাব্রিয়েলি মিরান্ডার সঙ্গে কাঁচা বয়সে গাঁটছড়া বেঁধেছেন এন্ড্রিক। মিরান্ডা পেশায় একজন মডেল।

ইনস্টাগ্রামে বিয়ের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নবদম্পতি। ছবিগুলোর ক্যাপশনে তারা লিখেছেন, ‘কাজেই তারা এখন আর দুজন নয়। তারা এখন এক। ঈশ্বর কীভাবে তাদের একত্রিত করেছেন। তাদের মধ্যে কোনো বৈষম্য নেই। শেষ অবধি আমরা বিয়ে করেছি। এটাই আমাদের গন্তব্য ছিল।’

এই মৌসুমে স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে পাড়ি জমিয়েছেন এন্ড্রিকে। নতুন ঠিকানায় ব্রাজিলিয়ান স্ট্রাইকারের রঙিন অভিষেকও হয়েছে। ক্লাব ফুটবলের চলতি মৌসুমের প্রথম আন্তর্জাতিক বিরতিতে গিয়ে শুভ কাজটি সেরে ফেলেছেন এন্ড্রিক। বিয়ের সময় দুই পক্ষের পরিবার এবং ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন।

কয়েক সপ্তাহ আগে এন্ড্রিক ও মিরান্ডার প্রেমের খবর প্রকাশ্যে আসে। ব্রাজিলিয়ান সেনসেশনের সঙ্গে প্রেমের খবরটি দিয়েছেন খোদ মিরান্ডা নিজেই। একটি টিভি শোতে এসে নিজেদের প্রেমকাহিনী বর্ণনা করেন তিনি। ওই সময় মিরান্ডা দাবি করেন তিনি জানতেন না যে, এন্ড্রিক একজন ফুটবলার। দুজনের সঙ্গে একটি শপিংমলে দেখা হয়। সেখান থেকে পরিচয়। অতঃপর ভালোলাগা এবং ভালোবাসার গল্পের শুরু।