‘বিব্রত সরকার’, সার্চ কমিটির সদস্য মহিউদ্দিন বুলবুলকে শোকজ

‘বিব্রত সরকার’, সার্চ কমিটির সদস্য মহিউদ্দিন বুলবুলকে শোকজ

ছবি: সংগৃহীত

ক্রীড়াঙ্গনে যৌক্তিক সংস্কারের লক্ষ্যে গঠিত ৫ সদস্যের কমিটির সদস্য কাজী মহিউদ্দিন আহমেদ বুলবুলকে শোকজ করা হয়েছে। মহিউদ্দিন আহমেদ বুলবুল সার্চ কমিটির একজন সদস্য হওয়া সত্ত্বেও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আসন্ন নির্বাচনে একজন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ঘোষণাস্থলে উপস্থিত ছিলেন মর্মে বিভিন্ন গণমাধ্যম সূত্রে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় অবহিত হয়েছে। যা সার্চ কমিটি তথা সরকারের ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করেছে এবং এমন আচরণে সরকার বিব্রত বলে শোকজপত্রে বলা হয়েছে।

তিন কার্যদিবসের মধ্যে তাকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিকট সুনির্দিষ্ট ব্যাখ্যা প্রদানের জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, ক্ষমতার পটপরিবর্তনের পর অন্তর্বর্তীকালীন সরকার দেশের নানা ক্ষেত্রে সংস্কারের উদ্যোগ নিয়েছে। এরই ধারাবাহিকতায় ক্রীড়াঙ্গনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ৫ সদস্যের একটি কমিটি গঠন করেছে। সাবেক জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন ও ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি জোবায়েদুর রহমান রানাকে সার্চ কমিটির আহ্বায়ক করা হয়েছে।

কমিটির অন্য চার সদস্য হলেন, সাবেক হকি খেলোয়াড় মেজর (অব.) ইমরোজ আহমেদ, সদ্য সাবেক ক্রীড়া সাংবাদিক ও প্রধান উপদেষ্টার ডেপুটি প্রেস সেক্রেটারি আজাদ মজুমদার, ক্রীড়া সংগঠক মহিউদ্দিন আহমেদ বুলবুল ( বিএনপিপন্থি ক্রীড়া সংগঠকদের সংগঠন ক্রীড়া উন্নয়ন পরিষদের মহাসচিব) ও সিনিয়র ক্রীড়া সাংবাদিক মন্টু কায়ছার ( এমএম কায়সার)।