কুড়িগ্রামে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

কুড়িগ্রামে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

সংগৃহীত ছবি

কুড়িগ্রামে নবাগত জেলা প্রশাসক নুসরাত সুলতানার সাথে প্রেসক্লাবের সদস্যদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কুড়িগ্রাম নুসরাত সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. বরমান হোসেন, প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ, সহ-সভাপতি খন্দকার একরামুল হক সম্রাটসহ প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় জেলার নদীর প্রায় সাড়ে ৪শতাধিক চর, নদী শাসন, কর্মসংস্থান,বাল্যবিবাহ বন্ধসহ কুড়িগ্রামের নানা সমস্যা,সম্ভাবনা ও উত্তরণ বিষয়ে সাংবাদিকরা তাদের মতামত ব্যক্ত করেন। তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সারাদেশসহ জেলায় নিহত শহিদদের স্মরণ করে বলেন,আমি এ জেলায় যোগদান করেই আন্দোলনে নিহত ও আহত ছাত্র জনতার খোঁজ নেয়ার চেষ্টা করেছি। তাদের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে যথাসাধ্য সহায়তার চেষ্টা করা হবে বলেও জানান এসময় তিনি। জেলা প্রশাসক সাংবাদিকগণের দেয়া মতামত ও পরামর্শগুলো মনোযোগ দিয়ে শুনে তা গুরুত্ব অনুযায়ী পর্যায়ক্রমে বাস্তবায়ণসহ কুড়িগ্রামের উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।