গাজীপুরে বাসচাপায় প্রাণ গেল নারীর, বাসে আগুন

গাজীপুরে বাসচাপায় প্রাণ গেল নারীর, বাসে আগুন

সংগৃহীত ছবি

গাজীপুর মহানগরের বোর্ডবাজার এলাকায় বাসচাপায় প্রাণ হারিয়েছেন এক নারী। এ সময় আহত হয়েছেন আরও একজন। এ ঘটনার জেরে বাসটিতে আগুন দিয়েছে উত্তেজিত জনতা।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজার এলাকায় লবঙ্গ রেস্টুরেন্টের সামনে দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় অনেকের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে উজান-ভাটি পরিবহনের একটি বাস গাজীপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বোর্ডবাজার এলাকায় বাসটির নিচে চাপা পড়েন অজ্ঞাত এক নারী। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। বাসটির ধাক্কায় আহত হন আরও একজন। পরে বাসটিতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিস এবং আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায় যান চলাচল। বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে গাছা থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, বাসচাপায় এক নারীর মৃত্যুর জেরে বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। এতে সড়কে সাময়িক যান চলাচল বিঘ্নিত হয়। তবে বর্তমানে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। হতাহতদের পরিচয় শনাক্তসহ এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।