মানিকগঞ্জে নদীতে সাঁতার শিখতে গিয়ে তলিয়ে গেলো মেয়ে, উদ্ধারে গিয়ে নিখোঁজ বাবা

মানিকগঞ্জে নদীতে সাঁতার শিখতে গিয়ে তলিয়ে গেলো মেয়ে, উদ্ধারে গিয়ে নিখোঁজ বাবা

ফাইল ছবি।

মানিকগঞ্জের সিংগাইরের বায়রা এলাকার ধলেশ্বরী নদীতে সাঁতার শিখতে গিয়ে নিখোঁজ হয়েছে রাফসা আক্তার রাফা (৯) নামের এক মেয়েশিশু। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে নিখোঁজ হন তার ব্যবসায়ী বাবা মহিদুর রহমান।  

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে সদর উপজেলার বারাহিরচর গ্রামে এই ঘটনা ঘটে। নিখোঁজ বাবা ও মেয়েকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তৎপরতা চালাচ্ছে। নিখোঁজ মহিদুর রহমান সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের চর জামালপুর এলাকার মৃত আবেদ খানের ছেলে।

আরিচাস্থল কাম নদী ফায়ার স্টেশনের ডুবুরি দলের লিডার দেওয়ান মো. জাহিদুর রহমান জানান, ব্যবসায়ী মহিদুর রহমান তার শিশুকন্যা রাফসা আক্তার রাফাকে সাঁতার শেখাতে বাড়ির পাশের ধলেশ্বরী নদীতে যান। এ সময় মেয়ের পেটে দুটি বোতল বেঁধে তাকে নদীতে ছেড়ে দেন। কিছু সময় পর বোতলের মুখ খুলে পানি ঢুকলে তলিয়ে যায় মেয়ে রাফসা। পরে মেয়েকে উদ্ধার করতে গিয়ে মহিদুরও নিখোঁজ হন।

সিংগাইর ফায়ার সার্ভিসের লিডার রতন আলী জানান, খবর পেয়ে সকাল ১০টা থেকে সিংগাইর ও মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ১০ জন এবং ডুবুরি দলের ৫ সদস্য নিখোঁজদের উদ্ধারে কাজ করছেন। এখন পর্যন্ত তাদের কোনও সন্ধান পাওয়া যায়নি।