রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সোহান (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। মৃত সোহান পাবনা  সদর উপজেলার নাজিরপুর গ্রামের কৃষক মো. কোবাদ আলির ছেলে‌। দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন বড়। তিনি ঈশ্বরদী পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন।  

রবিবার (৬ অক্টোবর) উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় ভোরের দিকে এই ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় এক রিকশা চালক ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে রিকশা চালক রাকিব জানান, ভোরে উত্তরা আজমপুর ব্রিজের কাছে একটি ট্রাক থেকে ওই যুবককে নামিয়ে তার রিকশায় দেওয়া হয় হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। পরে তাকে দ্রুত উত্তরা কুয়েতমৈত্রী হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে মারা যায়।

তিনি আরও জানান, আহত অবস্থায় ওই যুবকের কাছ থেকে তার নাম জানা যায় সোহান। তার বাড়ি পাবনায়। উত্তরা হাউজবিল্ডিং এলাকায় কয়েকজন ছিনতাইকারী তার বুকে ছুরিকাঘাত করে মোবাইল নিয়ে গেছে। এছাড়া আর কিছুই বলতে পারে নাই।

মৃতের ছোট ভাই শাওন হোসেন বলেন, তার ভাই শনিবার রাতে গ্রামের বাড়ি থেকে পাবনা থেকে ঢাকায় ড্রাইভিং লাইসেন্সের ফিঙ্গার দেওয়ার জন্য এসেছিলেন। তারা খবর পান রবিবার ভোরে গাড়ি থেকে নামার পর উত্তরা এলাকায় তাকে ছিনতাইকারীরা ছুরিকাঘাতে আহত করে তার ব্যবহৃত মোবাইল নিয়ে রাস্তায় ফেলে রেখে গেছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যায়। পরর্তীতে সেখান থেকে সকাল পৌনে ছয়টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকৃত তাকে মৃত ঘোষণা করেন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, এক রিকশা চালক ওই যুবককে মুমূর্ষু অবস্থায় হাসপাতালো নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত যুবকের বুকের বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহত যুবকের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।