বরিশালে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

বরিশালে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

ফাইল ছবি।

বরিশাল জেলার হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের ঘটনা ঘটে। এঘটনায় দায়ের করা মামলায় পুলিশ ভাসুর মঙ্গল খানকে গ্রেফতার করেছে।

রবিবার (১১ অক্টোবর) দুপুরে হিজলা থানার ওসি অসিম কুমার সিকদার জানান, নির্যাতিতা গৃহবধূ তার স্বামীকে নিয়ে ঢাকার মিরপুর এলাকার একটি বস্তিতে বসবাস করেন। অতিসম্প্রতি ওই গৃহবধূ একা গ্রামের বাড়িতে আসেন। গত দুই সপ্তাহ পূর্বে গ্রামের বাড়িতে রাতে ঘুমিয়ে থাকা অবস্থায় গৃহবধূর আপন ভাসুর মঙ্গল খান মধ্যরাতে তার রুমে প্রবেশ করে মুখের মধ্যে ওড়না ঢুকিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে গৃহবধূর স্বামীকে হত্যার হুমকি দেয়া হয়।

এজাহারের বরাত দিয়ে ওসি আরও জানান, গৃহবধূ পরেরদিন সকালে বিষয়টি তার শ্বাশুড়িকে জানালে সে ঘটনাটি চেঁপে যাওয়ার জন্য বলে। ঘটনার পরপর গৃহবধূকে তার ননদ ঢাকায় পৌঁছে দেয়। সেখানে (ঢাকা) গিয়ে নির্যাতিতা গৃহবধূ বিষয়টি তার স্বামীর কাছে খুলে বলেন। পরবর্তীতে ওই গৃহবধূকে নিয়ে গত ৯ অক্টোবর তার স্বামী গোপনে মুলাদী সার্কেলের সহকারী পুলিশ সুপার মতিউর রহমানের কাছে হাজির হয়ে পুরো ঘটনা খুলে বলেন। তিনি হিজলা থানার ওসিকে ঘটনার বিবরণ শুনে মামলা গ্রহণের নির্দেশ দেন।

ওসি আরও জানান, এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে তার ভাসুর মৃত হাসেম খানের পুত্র মঙ্গল খানের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মঙ্গল খানকে গ্রেফতার করেছে। শনিবার বিকেলে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।