রাজধানীতে ছুরিকাঘাতে নৈশপ্রহরী নিহত

রাজধানীতে ছুরিকাঘাতে নৈশপ্রহরী নিহত

প্রতিকী ছবি

রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যান এলাকায় ছুরিকাঘাতে রবিউল ইসলাম (৩৫) নামে এক নৈশপ্রহরী নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে মোহাম্মদপুর ঢাকা উদ্যান তিন নম্বর রোডে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত পৌনে ১টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঢাকা উদ্যানের সুপারভাইজার আব্দুল হান্নান জানান, গত ৩ থেকে ৪ বছর যাবত রবিউল উদ্যানের নৈশপ্রহরীর হিসেবে চাকরি করে আসছিলেন। বুধবার দিবাগত রাতে ওই এলাকার মাদকসেবী ও ছিনতাইকারী সুজন ওরফে ডিপজল একটি বাড়ি থেকে রড চুরি করছিল। তখন তাকে ধরে ফেলে রবিউল। তবে রড রেখে তাকে ছেড়ে দেন। এর জের ধরে বৃহস্পতিবার রাতে যখন রবিউল ৩ নাম্বার রোডের একটি গলিতে ডিউটিতে ছিলেন, তখন সুজন ও দুই তিনজন রবিউলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত রবিউলের চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসা তাকে মৃত বলে ঘোষণা করেন।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মোহাম্মপুর থেকে সহকর্মীরা মুমূর্ষু অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।