নাটোরে ৩ হাজার নারী-পুরুষ পেল ফ্রি চিকিৎসা ও ওষুধ

নাটোরে ৩ হাজার নারী-পুরুষ পেল ফ্রি চিকিৎসা ও ওষুধ

সংগৃহীত

নাটোরের সিংড়াতে দুর্গাপূজার ফ্রি মেডিকেল ক্যাম্পে তিন হাজার মানুষকে ফ্রি চিকিৎসা ও ওষুধসহ স্বাস্থ্যসেবা দেওয়া হয়েছে। ১৬ বছর ধরে এ কার্যক্রম চলছে। এ ফ্রি চিকিৎসাসেবার আয়োজন করে যাচ্ছেন ডাক্তার শান্তনু কুমার সাহা। 

শনিবার (১২ অক্টোবর) সকাল ৮টা থেকে সিংড়ায় এ ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা দেওয়া হয়। 

এ সময় ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন - ডা. বর্ণালী তালুকদার, ডা. রাজেশ সাহা, ডা. সনদ ঘোষ, ডা. ফারজানা রহমান দৃষ্টি, ডা. শাহজালাল সরকার, ডা. শাফওয়ানুর রহমান শান্ত, ডা. রিকো। এ সময় উপস্থিত ছিলেন- দত্তপাড়া মন্দির কমিটির সভাপতি বিনোদ কুমার দত্ত, সাধারণ সম্পাদক শঙ্কর চক্রবর্তী প্রমুখ।

তখন প্রায় তিন হাজার নারী-পুরুষকে ফ্রি চিকিৎসা সেবা এবং তিন লক্ষাধিক টাকার ওষুধ প্রদান করে মন্দির কমিটি। বিভিন্ন এলাকার নারী, পুরুষ ও শিশুরা এ চিকিৎসাসেবা পান।

এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজক ডাক্তার শান্তনু কুমার সাহা জানান, ১৬ বছর ধরে দুর্গাপূজায় আমরা এ স্বাস্থ্যসেবা প্রদান করে আসছি। এ বছর তিন হাজার নারী, পুরুষ ও শিশুকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। শারদীয় দুর্গাপূজা একটি সার্বজনীন উৎসব। এ উৎসবের আনন্দকে আরও ছড়িয়ে দিতে ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা সবাইকে চিকিৎসা দিয়ে আসছি। মানুষের সেবা করতে পেরে আমরা আনন্দিত।