দৃশ্যমান

দৃশ্যমান সেতুতে সড়ক অদৃশ্য

দৃশ্যমান সেতুতে সড়ক অদৃশ্য

পাবনা প্রতিনিধি: ৫০ কোটি টাকার সেতুটি দু’যুগেও ব্যবহার উপযোগী হয়নি। ভূক্তভোগীদের প্রশ্ন আর কত কাল লাগবে ব্যবহার উপযোগী করতে? পাবনার চাটমোহরের সমাজ মিয়াপাড়া-বলচপুর সংলগ্ন করতোয়ার শাখা (সমাজ ঝিটকি কাটা) নদীর ওপর ২০০১ সালে অর্ধকোটি টাকা ব্যয়ে সেতুটি নির্মিত হলেও দীর্ঘ প্রায় দু’যুগেও তা ব্যবহারের উপযোগী হয়নি।

অদৃশ্যমান শত্রু   করোনা আর দৃশ্যমান শত্রু বিএনপি: কাদের

অদৃশ্যমান শত্রু করোনা আর দৃশ্যমান শত্রু বিএনপি: কাদের

দেশে এখন অদৃশ্য ও দৃশ্যমান দু’টি শত্রু বিরাজমান, ‘অদৃশ্য শত্রু হচ্ছে করোনা আর দৃশ্যমান শত্রু বিএনপি। তাদের নেতিবাচক ও ষড়যন্ত্রের রাজনীতি অদৃশ্য শত্রু করোনার চেয়েও ভয়ঙ্কর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধাররণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কদের।  

পুরো ৬.১৫ কিলোমিটার দৃশ্যমান স্বপ্নের পদ্মা সেতু

পুরো ৬.১৫ কিলোমিটার দৃশ্যমান স্বপ্নের পদ্মা সেতু

অবশেষে স্বপ্নের পদ্মা সেতু পুরো দৃশ্যমান হলো। দেশের নিজেদের অর্থায়ানে দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৬.১৫ কিলোমিটার।  আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে  পদ্মা সেতুর ১৩ ও ১৩ নম্বর পিলারের ওপর বসানো হলো ৪১ নম্বর স্প্যানটি। 

আজ বসানো হবে পদ্মা সেতুর ৩৩ তম স্প্যান

আজ বসানো হবে পদ্মা সেতুর ৩৩ তম স্প্যান

অবহাওয়া অনুকূলে এবং নদীর স্রোত কম থাকলে আজ বসানো হবে পদ্মা সেতুর ৩৩তম স্প্যান। পদ্মা  সেতুর মাওয়া প্রান্তের ২ ও ৩ নং পিলারের ওপর বসানো হবে ৩৩ নম্বর স্প্যানটি।

পদ্মা সেতুর ৩২ নম্বর স্প্যান বসছে আজ

পদ্মা সেতুর ৩২ নম্বর স্প্যান বসছে আজ

দীর্ঘ ৪মাস পর আজ শনিবার পদ্মা সেতুর ৩২ নম্বর স্প্যানটি বসানো হবে। পদ্মা সেতুর  মাওয়া প্রান্তে ৪ ও ৫ নম্বর খুঁটির উপর বসানে হবে ৩২ নম্বর স্প্যানটি। এ