সাতক্ষীরায় গাছ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় গাছ থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি।

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় এক যুবককে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয় রেখেছে হত্যাকারীরা। সোমবার দিবাগত রাতে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকন্ঠপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম-আবিন হোসেন বাবু(২৮)।নিহত আবির নীকণ্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

 স্থানীয়রা জানান, আবির সোমবার রাত ১০টা পর্যন্ত বাঁশতলা বাজারে চায়ের দোকানে বসা ছিল। বাড়ি ফেরা পথে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হাত ও পায়ের নখে রক্ত রয়েছে। বসতবাড়ির একশ গজ দূরে পুকুর পাড়ে গাছের ডালে গলায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে তাকে ঝুলিয়ে রাখে । আজ সকালে তার মরদেহ ঝুলতে দেখে তারা পুলিশকে খবর দেয়।পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ টি উদ্ধার করেছ।

পুলিশ বলছে, হত্যার পর মরদেহ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। আলমত দেখে আত্মহত্যা মনে হচ্ছে না।

বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীন বলেন, বাবুকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। তদন্তপূর্বক হত্যাকারীদের শাস্তির দাবি করছি।

কালিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, হত্যার পর মরদেহ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। আলমত দেখে আত্মহত্যা মনে হচ্ছে না। তার অণ্ডকোষ ও পায়ের নখে আঘাতের চিহ্ন রয়েছে। তার শ্বশুরবাড়ির লোকজন এ ঘটনায় জড়িত রয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। এখনও কাউকে আটক করা হয়নি। ঘটনার তদন্ত চলছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।