পাবনায় প্রতিপক্ষের হামলায় একজন নিহত

পাবনায় প্রতিপক্ষের হামলায় একজন নিহত

ফাইল ফটো

পাবনার গ্রামে প্রতিপক্ষের হামলায় শুক্রবার রাতে এক গ্রামবাসী নিহত হয়েছেন। আহত  হয়েছেন আরো ৫ জন। নিহত ব্যক্তি হলেন আটঘরিয়া উপজেলার আতাইকুলা থানার লক্ষীপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের আব্দুল প্রামানিকের ছেলেগোলাপ প্রামাণিক (৪২)  ।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, জয়কৃষ্ণপুর গ্রামের গোলাপ প্রামানিক ও একই এলাকার শাহাদত আলীর মধ্যে দীর্ঘ প্রায় ৩০ বছর জমি নিয়ে বিরোধ চলছে। ওই বিরোধপূর্ণ

জমিতে ঘর তোলাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে। এরই জের ধরে শুক্রবার বিকেলে শাহাদত আলী’র লোকজন লাঠিসোটা নিয়ে গোলাপ প্রামাণিকের বাড়িতে হামলা চালায়। হামলায় গোলাপ প্রামাণিক, তার পিতা আব্দুল প্রামাণিক ও ভাই শুকুর প্রামাণিকসহ ৬ জন আহত হয়।

গুরুতর আহতাবস্থায় চারজনকে পাবনা মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে গোলাপ প্রামাণিক মারা যান।

এ ঘটনায় রাতেই নিহত গোপাল প্রামাণিকের ভাই আলাউদ্দিন ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে করে আতাইকুলা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এজাহারভূক্ত দু’আসামীকে গ্রেপ্তার করেছে। অন্যান্য আসামীরা গ্রেপ্তার এড়াতে গা ঢাকা দিয়েছে।