টাঙ্গাইলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

টাঙ্গাইলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

ফাইল ছবি।

টাঙ্গাইলে সদর উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।আজ সোমবার(৯নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে উপজেলার রসুলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ট্রাক চালক শাহ আলম হোসনে সেলিম(৪০) ও বাসের সুপারভাইজার মিজানুর রহমান শেখ(২৮)।নিহত সেলিম  টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তেলিয়া গ্রামের মৃত আজহার আলীর ছেলে  ও মিজানুর বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার নরুল্যাপুর গ্রামের নুর ইসলাম শেখের ছেলে ।

এলেঙ্গা হাইওয়ে ফঁড়ির এসআই মতিউর রহমান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি  যাত্রীবাহী বাস বঙ্গবন্ধু সেতু মহাসড়কে উপজেলার রসুলপুরে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক সেলিম ও বাসের সুপারভাইজার  মিজানুর নিহত হয়। এসময় আহত হন কমপক্ষে পাঁচজন।

নিহতদের মরদেহ উদ্ধার করে এলেঙ্গা পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ট্রাক জব্দ করে এলেঙ্গা ফাঁড়িতে আনা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।