জীবনের শেষ ইচ্ছার কথা জানালেন স্বস্তিকা

জীবনের শেষ ইচ্ছার কথা জানালেন স্বস্তিকা

স্বস্তিকা মুখার্জি।

টালিউডে বেশ আলোচিত একটি মুখ তিনি। আবেদনময়ী নারীদের তালিকায় প্রথম স্থনেই থাকবে। এছাড়া টালি পাড়ায় তার যোগ্যতার প্রমাণ ইতোমধ্যে দিয়ে দিয়েছেন। বর্তামানে একজন ব্যস্ত অভিনেত্রীও বলা চলে। নতুন বাংলা ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করেছেন। তার পরও কেন নিজের মৃত্যু, শেষ ইচ্ছে নিয়ে মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

সাম্প্রতিক টুইট আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে নেটা দুনিয়ায়। কিছু দিন আগে অভিনেত্রী একটি টুইটে জানিয়েছিলেন, নতুন বাংলা ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। সোমবারই তার ঘোষণা করেন অভিনেত্রী। ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে কমলেশ্বর মুখার্জির পরিচালিত ‘মোহমায়া’ সিরিজে দেখা যাবে তাঁকে। নতুন সিরিজে আরও এক নারী-কাহিনি। এবং আবারও সেই চরিত্রে তিনি।

দুটো ছবিও শেয়ার করেছেন স্বস্তিকা। একটি ছবিতে আল্পনায় লেখা ‘মোহমায়া’। আর একটিতে রুপোর ভারী চুটকি পরা আলতায় রাঙা তাঁর পা।
তার পরেই ঘটল অন্য একটি ঘটনা।  ফের টুইটে লেখেন, ‘আর কিছু হোক না হোক, আমি মরে গেলে তোমরা জমিয়ে আমার রেট্রোস্পেকটিভটা করে দিও..!’

ক্যাপশনের এই লেখা দেখেই হতবাক নেটিজনরা। অভিনেত্রী এরপরেই ট্যাগ করেছেন ‘হইচই’-এর কর্ণধার মহেন্দ্র সোনিকে, ‘ভ্যারাইটি গ্যালারি। অন্য কারওর এতটা হবে না মনে হয়।’

ছোট পর্দা থেকে যাত্রা শুরু করে বড় পর্দা হয়ে ওয়েব সিরিজেও নিজের দক্ষতাতেই জনপ্রিয় স্বস্তিকা। নানা স্বাদের চরিত্র করেছেন। নিজেকে ভাঙতেও ভয় পাননি। তেমনই চরিত্র অনুযায়ী তাঁর লুকস, নানা ধারার ছবি। হয়তো মজা করে টুইটে সে কথাই বলতে চেয়েছেন।

যতই অভিনয়ে ব্যস্ত থাকুন, মা-বাবার চলে যাওয়া কিন্তু স্বস্তিকাকে অসহায় করে দিয়েছে। সোমবার আরও একটি টুইট শেয়ার করেছেন তিনি। সেখানে যে সব আপনজন তাঁকে ছেড়ে চলে গেছেন তাঁদের নামের তালিকা দিয়েছেন। আর বলেছেন, মা-বাবা ছাড়া আরও যাঁরা তাঁকে ছেড়ে চলে গেছেন, তাঁদের ফোন নম্বর আজও মুছতে পারেননি মোবাইল থেকে। রিংটং করলে যদিও শুনতে পান, এই নম্বরের কোনও অস্তিত্ব নেই।