বাঘারপাড়ার আ'লীগ বিদ্রোহী প্রার্থী দিলু পাটোয়ারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

বাঘারপাড়ার আ'লীগ বিদ্রোহী প্রার্থী দিলু পাটোয়ারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

ফাইল ছবি

যশোরের বাঘারপাড়া উপজেলার বেতালপাড়ার আওয়ামী লীগ কর্মী খালেদুর রহমান টিটো হত্যার বিচার দাবিতে মানববন্ধন হয়েছে। এসময় টিটোর ‘হত্যাকারী’ দিলু পাটোয়ারী ও তার ভাই নূর মোহাম্মদ পাটোয়ারীর ফাঁসি দাবি করা হয়।

জহুরপুর ইউনিয়নবাসীর ব্যানারে শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুর দুইটার দিকে প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
খালেদুর রহমান টিটো বাঘারপাড়া উপজেলার চেয়ারম্যান পদের উপ-নির্বাচনী সহিংসতায় বুধবার রাতে আহত হন। বৃহস্পতিবার সকালে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে জহুরপুর ইউনিয়নের দুই শতাধিক নারী-পুরুষ অংশ নেন। এসময় স্থানীয় ও উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন। বক্তারা ওই ঘটনায় জড়িত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী দিলু পাটোয়ারী ও তার ভাই নূর মোহাম্মদ পাটোয়ারীসহ জড়িতদের দ্রুত আটক ও বিচারের মাধ্যমে ফাঁসির দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন নিহত টিটোর ভাই বদর উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শাহজালাল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রফেসর নজরুল ইসলাম, জামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল, আব্দুল্লাহ রানা প্রমুখ।

খালেদুর রহমান টিটো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথীর নির্বাচনী কর্মী হিসেবে কাজ করছিলেন। তাকে হত্যার ঘটনায় ইতিমধ্যে দিলু পাটোয়ারী ও তার ভাইসহ ১৭ জনের নামে মামলা হয়েছে। এরমধ্যে একজনকে গ্রেফতারও করেছে পুলিশ।