যশোর শহরে কাউন্সিলর প্রার্থীর ছেলে বন্ধুসহ আটক: পিস্তল ও গুলি জব্দ

যশোর শহরে কাউন্সিলর প্রার্থীর ছেলে বন্ধুসহ আটক: পিস্তল ও গুলি জব্দ

পুলিশের হাতে আটক ৪ চাঁদাবাজ-

সদর উপজেলার চাঁচড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা অভিযান চালিয়ে শহরের ফুড গোডাউন এলাকা থেকে অস্ত্র গুলিসহ ৪ চাঁদাবাজ সন্ত্রাসীকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে শহরের বেজপাড়ার কাউন্সিলর প্রার্থী রবির ছেলে শুভ ওরফে খোড়া শুভ একই এলাকার এনামের ছেলে সবুজ, ফরিদ ড্রাইভারের ছেলে রায়হান ও রহিমের ছেলে হিমেল।

এসময় বিল্লাল নামে একজন পালিয়ে যায়। পুলিশ ঘটনা স্থল থেকে একটি নাইন এম এম পিস্তল, ২ রাউন্ড গুলি, ২ টি চাকু, ১৪ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে।

চাঁচড়া ফাঁড়ির পরিদর্শক রোকিবুজ্জামান জানান, গোপনে খবর পান, মঙ্গলবার (৯ মার্চ) রাতে শহরের রেল রোড ফুড গোডাউনের দক্ষিন পাশের একটি মার্কেটে শুভর নেতৃত্বে ৫/৬ জনের একদল চাঁদাবাজ সন্ত্রাসী ২ লাখ টাকা চাঁদার দাবিতে হানা দিয়েছে। এ খবরের ভিত্তিতে চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর রোকিবুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে শুভসহ ওই চারজনকে আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করে একটি নাইন এম এম পিস্তল, ২ রাউন্ড গুলি, ২ টি চাকু, ১৪ পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম। এসময় চাঁদাবাজ সন্ত্রাসীদের সহযোগী বিল্লাল পালিয়ে যায়।

তিনি আরও জানান, সন্ত্রাসীরা মার্কেটের মালিক এরশাদকে অস্ত্রের মুখে জিম্মি করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদাবাজ সন্ত্রাসীরা সেখানে একটি যুবতি মেয়েও নিয়ে যায়। মেয়েকে দিয়ে মার্কেট মালিক এরশাদকে ব্লাকমেইল করার চেষ্টা করে। মোবাইলে এরশাদ ও মেয়ের ছবিও তোলে।