শেষ হল খুলনা বিভাগীয় পর্বের ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস-২০২০’

শেষ হল খুলনা বিভাগীয় পর্বের ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস-২০২০’

শেষ হল খুলনা বিভাগীয় পর্বের ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস-২০২০’- ছবি: যশোর প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে যশোরে ’বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস-২০২০’ খুলনা বিভাগীয় পর্বের সমাপনী খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ মার্চ)বিকালে ঈদগাহ ময়দানে জেলা পুলিশের আয়োজনে এবং জেলা কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় সমাপনী খেলায় পুরুষ বিভাগের মধ্যে যশোর জেলা দল ও খুলনা জেলা দল এবং মহিলা বিভাগের মধ্যে নড়াইল জেলা দল ও যশোর জেলা দল অংশগ্রহন করে। পুরুষ বিভাগের খেলায় খুলনা জেলা দল ৪৮ পয়েন্টে জয়লাভ করে। অপরদিকে যশোর জেলা দল পায় ২১পয়েন্ট। 

মহিলা বিভাগের খেলায় নড়াইল জেলা দল ৩৪ পয়েন্ট পেয়ে জয়লাভ করে। অপরদিকে যশোর জেলা দল পায় ২২ পয়েন্ট। খেলায় মহিলা দলের বেষ্ট রেডার নির্বাচিত হন নড়াইল জেলা দলের লায়লা এবং বেষ্ট কেচার হন যশোর জেলা দলের ডালিয়া। অপরদিকে পুরুষ বিভাগে বেষ্ট রেডার নির্বাচিত হন খুলনা জেলা দলের শরিফুল এবং শ্রেষ্ঠ কেচার নির্বাচিত হন খুলনা জেলা দলের আশরাফুল। 

সমাপনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্স আপ দলের হাতে পুরষ্কার তুলে দেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার। এসময় আরও উপস্থিত ছিলেন,জেলা ক্রীড়া সংস্থার সাধারক সম্পাদক ইয়াকুব কবির,অতিরিক্ত পুলিশ সুপার রব্বানী শেখ । 

খেলা ২০২০ সালের মার্চে শুরু হয়েছিলো। কিন্তু করোনার কারণে বিলম্ব হয়েছিলো। আজ খুলনা বিভাগের সমাপনী খেলা অনুষ্ঠিত হলো। খেলায় খুলনা বিভাগয়ি পর্যায়ের পুরুষ ও মহিলা বিভাগের ৮টি করে দল অংশগ্রহন করে। এরপর এই বিজয়ী দল ঢাকায় জাতীয় খেলায় অংশগ্রহন করবে। 
আজকের খুলনা বিভাগের সমাপনী খেলায় বিজয়ী ২টি দলকে ৫০ হাজার টাকার চেক ও ক্রেস্ট এবং প্রত্যেক রানার আপ দলকে ২৫ হাজার টাকার চেক ও ট্রফি প্রদান করা হয়।