শিল্পপতি ইদ্রিস মিয়ার মৃত্যুতে আকিজ গ্রুপের চেয়ারম্যানের শোক

শিল্পপতি ইদ্রিস মিয়ার মৃত্যুতে আকিজ গ্রুপের চেয়ারম্যানের শোক

আলহাজ্ব ইদ্রিস মিয়া

বিশিষ্ট শিল্পপতি দানবীর ও শিক্ষানুরাগী ইদ্রিস গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে আকিজ গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ বিড়ি শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক ডা. শেখ মহিউদ্দীন। মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন তিনি। গত সোমবার (১২ এপ্রিল) রাত আনুমানিক ৮টায় রাজধানীর ডা. আনোয়ার খান মডার্ণ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলহাজ্ব ইদ্রিস মিয়া শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

জানা যায়, শেরপুরের বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়া দীর্ঘদিন ধরে উচ্চরক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। ব্যবসায়িক কাজ করার সময় আলহাজ্ব ইদ্রিস মিয়ার শারীরিক অসুস্থতা বেড়ে যায়। পরে ৯ এপ্রিল তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।  তার শারীরিক অবস্থার পরিস্থিতির অবনতি হলে তাকে সোমবার সকালে ঢাকা ডা. আনোয়ার খান মডার্ণ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাত ৮টায় তার মৃত্যু হয়। জানাযা শেষে শেরপুরে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আলহাজ্ব ইদ্রিস মিয়া শেরপুরে মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, হাসপাতালসহ অনেক সামাজিক কাজ করেছেন। তিনি অসহায় গরীবদের সবসময় সহযোগিতা করতেন। এলাকায় তিনি ছিলেন সকলের অত্যন্ত আস্থাভাজন। শিল্পপতি আলহাজ ইদ্রিস মিয়ার মৃত্যুতে ইদ্রিস গ্রুপ অব কোম্পানিসহ শেরপুর জেলায় শোকের ছায়া নেমে এসেছে।