প্রতি পোস্টে ৩ কোটি টাকা পান প্রিয়াংকা

প্রতি পোস্টে ৩ কোটি টাকা পান প্রিয়াংকা

প্রতি পোস্টে ৩ কোটি টাকা পান প্রিয়াংকা

একের পর এক সাফল্য বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া জোনাসের ঝুলিতে। ছবি, সিরিজ, একাধিক ব্যবসার পাশাপাশি ইনস্টাগ্রাম থেকে তার আয়ও ইঙ্গিত দিচ্ছে তেমনটাই। চলতি বছরে ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবের তালিকায় ২৭ নম্বরে নাম রয়েছে অভিনেত্রীর। এমা ওয়াটসন, ডেভিড বেকহ্যাম, উইল স্মিথদের মতো তারকাকে পিছনে ফেলে এই জায়গা দখল করে নিয়েছেন প্রিয়াংকা। ইনস্টাগ্রামে তার যে কোনও প্রচারমূলক পোস্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা। প্রিয়াংকা পরের স্থানেই রয়েছেন এমা। প্রতি পোস্টে তার আয় প্রায় ২ কোটি ৮১ লক্ষ টাকা। তবে গত বছরে এই তালিকার আরও উপরের দিকে ছিলেন প্রিয়াংকা।

১৯ নম্বরে নাম ছিল তার। এই বছর সেই জায়গা নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলী। ভারতীয় অধিনায়কের প্রতি পোস্টের দাম দাম প্রায় ৫ কোটি ১০ লক্ষ টাকা। ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসাবে নিরিখে তৈরি এই তালিকায় সারা বিশ্বে শীর্ষে পর্তুগিজ ফুটবল তারকা রোনাল্ডো। তার প্রতি পোস্টের দর প্রায় ১২ কোটি টাকা।

আপাতত কাজ নিয়ে বেজায় ব্যস্ত প্রিয়াংকা। ইতিমধ্যেই হলিউডের ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘টেক্সট ফর ইউ’-এর শুটিং শেষ করেছেন তিনি। লন্ডনে চলছে মিনিসিরিজ ‘সিটাডেল’-এর কাজ। ব্যস্ততার মাঝেই সময় বার করে আমেরিকায় ফিরেছিলেন অভিনেত্রী। ফিরেই নিউ ইয়র্কে নিজের নতুন রেস্তরাঁ ‘সোনা’ ঘুরে দেখেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, দেশের প্রতি ভালবাসা জানাতেই এই রেস্তরাঁ তৈরি করেছেন তিনি।