ছেলের করোনা শুনে মায়ের মৃত্যু, পরে ছেলের মৃত্যুর খবরে চলে গেলেন বাবাও!

ছেলের করোনা শুনে মায়ের মৃত্যু, পরে ছেলের মৃত্যুর খবরে চলে গেলেন বাবাও!

ছেলের করোনা শুনে মায়ের মৃত্যু, পরে ছেলের মৃত্যুর খবরে চলে গেলেন বাবাও!

সিরাজগঞ্জের সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের সদানন্দপুর গ্রামে ছেলে করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে ভর্তি, এমন খবর পেয়ে প্রথমে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মা। পরবর্তীতে করোনা আক্রান্ত ওই ছেলের মৃত্যুর খবরে হৃদরোগে মারা গেলেন বাবাও। মাত্র তিনদিনের ব্যবধানে একই পরিবারের এ তিন সদস্যের মৃত্যু হয়েছে। এমন হৃদয়বিদারক ঘটনায় এলকায় শোকের ছায়া নেমেছে।

মৃত ব্যক্তিরা হলেন- সদানন্দপুর গ্রামের আব্দুল মান্নান সিদ্দিকী (১০৫), তার স্ত্রী রাবেয়া বেগম (৯৫) ও তাদের ছেলে ল্যান্স কর্পোরাল (অব.) শহিদুল ইসলাম স্বপন (৬৫)।

শনিবার (২৪ জুলাই) বিকেলে স্বাস্থ্যবিধি মেনে বাবা ও ছেলের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন কর হয়। এর আগে ঈদের দিন বুধবার (২১ জুলাই) মারা যান রাবেয়া খাতুন।

জানা গেছে, সপ্তাহখানেক আগে করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন শহিদুল ইসলাম স্বপন। বুধবার তার অবস্থা খারাপ হওয়ায় ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। এদিকে ছেলের অবস্থা খারাপ শুনে তার মা রাবেয়া বেগম ঈদের দিন দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। অপরদিকে, শনিবার (২৪ জুলাই) ছেলে শহিদুল ইসলাম স্বপন মারা যান। তার মৃত্যুর খবর শুনে দুপুরের দিকে বাবা আব্দুল মান্নান সিদ্দিকীও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

সয়দাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য খোরশেদ আলম খলিল বলেন, শনিবার বিকেলে স্বাস্থ্যবিধি মেনে বাবা-ছেলের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।