ময়মনসিংহে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু

ময়মনসিংহে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু

ময়মনসিংহে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু-

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভে ৯ জন ও করোনা উপসর্গ নিয়ে ৮ জন মারা গেছেন। মৃতদের মধ্যে ময়মনসিংহে ১১ জন, নেত্রকোনায় ৩ জন, শেরপুর, গাজীপুর ও সিরাজগঞ্জের ১ জন করে রয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনা পজিটিভে মৃতরা হলো ময়মনসিংহ সদরের হামিদা (৬১), জরিনা (৩৫), তাপস (২২), গফরগাঁও উপজেলার রিয়াজুদ্দিন (৭৫), রুবেল (৪০), ত্রিশাল উপজেলার মুরশিদা (৫০), মুক্তাগাছা উপজেলার হাসান আলী (৮০), নেত্রকোনা সদরের শাহজাদা (৬৫) এবং পূর্বধলা উপজেলার ফরিদা (৫৩) এবং উপসর্গ নিয়ে ময়মনসিংহ সদরের হাজী দেওয়ান (১০১), ফরিদা বেগম (৬৭), সুফিয়া (৬৫), মুক্তাগাছা উপজেলার ইউসুফ আলী (৬০), নেত্রকোনা সদরের মালেহা (৬০) শেরপুর সদরের আব্দুল মতিন (৫০), গাজীপুর শ্রীবর্দীর তাসলিমা (২৫) এবং সিরাজগঞ্জ সদরের ফজলা (৫০) মারা গেছেন বলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন জানিয়েছেন। তিনি আরো জানান করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৪০ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৪২০ জন এবং আইসিউতে ২২ জন চিকিৎসাধীন আছেন। সুস্থ হয়েছেন ৭৬ জন।

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানিয়েছেন গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৩০৫ টি নমুনা পরীক্ষায় আরো ২০৮ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে,শনাক্তের হার ১৫.৯৩ শতাংশ। ময়মনসিংহ জেলায় এখন পর্যন্ত করোনায় ১৯৬জন মারা  গেছেন,মোট আক্রান্ত ১৭ হাজার ৬৬২ জন এবং ১২ হাজার ৯৩৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।