আল্লাহর সন্তুষ্টি অর্জনের চেষ্টা করছেন মাহি

আল্লাহর সন্তুষ্টি অর্জনের চেষ্টা করছেন মাহি

আল্লাহর সন্তুষ্টি অর্জনের চেষ্টা করছেন মাহি

সামাজিক যোগাযোগমাধ্যমে সরব চিত্রনায়িকা মাহিয়া মাহি রোববার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে বেশ আলোচনা হচ্ছে।শনিবার ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করে মাহি লিখেছেন, আলহামদুলিল্লাহ বললে নাকি আল্লাহ তার বান্দার ওপর খুশি হয়ে রহমত আরো বাড়িয়ে দেন। সেই আশায় আমিও শয়নে, স্বপনে, জাগরণে শুধু আলহামদুলিল্লাহ বলতে থাকি।

আপলোড করার পাঁচ ঘণ্টার মধ্যে মাহির পোস্টটিতে ৫৭ হাজারের বেশি রিঅ্যাকশন পড়ে। সেই সঙ্গে ৫ হাজারের বেশি মন্তব্য। অবশ্য বেশিরভাগ মন্তব্যেই নেতিবাচক মনোভাব প্রকাশ করেছেন মাহির অনুসারীরা।এদিকে সাম্প্রতিক সময়ে শোনা যাচ্ছে, মাহি নাকি দ্বিতীয় বিয়ে করেছেন। গাজীপুরের এক রাজনৈতিক পরিবারের সন্তানের সঙ্গে সংসার বেঁধেছেন তিনি। যদিও মাহি সরাসরি এ কথা স্বীকার করেননি।

সম্প্রতি মুক্তি পেয়েছে মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার পোস্টার। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এ সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র। এছাড়া মাহি সর্বশেষ অভিনয় করেছেন ‘মরীচিকা’ নামের একটি ওয়েব সিরিজে। এটি মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে। মাহিকে দেখা গেছে ‘নবাব এলএলবি’ সিনেমাতেও। অনন্য মামুনের পরিচালিত সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন শাকিব খানের সঙ্গে।