পাবনায় বিয়ে ভাঙ্গাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন

পাবনায় বিয়ে ভাঙ্গাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন

প্রতীকী ছবি

পাবনা প্রতিনিধি:বিয়ে ভাঙ্গাকে কেন্দ্র করে আপন ভাতিজার ভাতিজার হাতে আহত চাচা হাতিম (৫৫) সোমবার দুপুর ১২টার দিকে মারা  গেছেন। 

রোববার রাত নয়টার দিকে পাবনা বেড়া পৌর এলাকার বাঙ্গাবাড়িয়া গ্রামে ঘটনাটি ঘটে। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে আজ তিনি সেখানে মারা যান। 

পুলিশ ও  এলাকাবাসি সূত্রে জানা যায়, বেড়া পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের বাঙ্গাবাড়িয়া গ্রামের বাতেন প্রামাণিকের ছেলে সজির এর বিয়ে ঠিক হবার পর হঠাৎ কনে  পক্ষ হতে বিয়েটি না করে দেয়। এতে তার আপন চাচা হাতিমের হাত আছে বলে তার ভাতিজার সন্দেহ করে।  এ নিয়ে রোববার (২২ আগষ্ট) সন্ধ্যায় তারা পারিবারিকভাবে বাড়িতেই একটি ঘরোয়া বৈঠকে বসেন। এসময় বর সজিব উপস্থিত ছিল না কিন্তু তার দুই ভাই সুরুজ আলী (৩৪) সাকিল (৩২) সহ পরিরবারের অন্যন্যরা উপস্থিত ছিলেন। আলোচনার এক পর্যায়ে সজিবের চাচাকে এ বিয়ে ভেঙ্গে দেওয়ার দোষারোপ করেন। এ অভিযোগ তার চাচা হাতিম আলী অস্বীকার করিলে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। একপর্যায়ে সাকিল এবং সুরুজ দুইভাই ক্ষীপ্ত হয়ে চাচার উপর লাঠিশোঠা দিয়ে অতক্রিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার আরোও অবনতি হলে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া  হয়। সেখানে তিনি আজ দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  পুলিশ সুরুজ এবং সাকিলকে আটক করেছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য বরের দুই ভাই সাকিল এবং সুরুজকে আটক করা হয়েছে।