অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে মৃদুলের শ্বশুর বাড়িতে যেতে দিল না ঘাতাক ট্রাক

অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে মৃদুলের শ্বশুর বাড়িতে যেতে দিল না ঘাতাক ট্রাক

ফাইল ছবি

পাবনা প্রতিনিধি:অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে মৃদুলের শ্বশুর বাড়িতে আরা যাওয়া হলো না। পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় তাদের মৃত্যু হয়েছে। স্ত্রী ঘটনাস্থলেই এবং স্বামী গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

নিহত মৃদুল আলী (২৩) কুষ্টিয়া জেলার মিরপুর থানার তালবাড়িয়া গ্রামের আজিম উদ্দিন সরদারের ছেলে। রিয়া খাতুন (২০) ঈশ্বরদী ইপিজেড গেট এলাকার বাবু হোসেনের মেয়ে। রিয়া খাতুন ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের সামনে (কুষ্টিয়া-ঈশ্বরদী) মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

রিয়ার পরিবার ও পুলিশ সূত্র জানায়, মৃদুল তার স্ত্রী রিয়াকে নিয়ে সকালে কুষ্টিয়ার মীরপুর থেকে ঈশ্বরদীতে তার শ্বশুরবাড়ির উদ্দেশে মোটরসাইকেলে বের হন। তারা কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সামনে এলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই রিয়া মারা যান।

আহত মৃদুলকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাজশাহীতে নেওয়ার পর সেখানেই তার মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।