মাদক সেবনে বাধা দেওয়ায় স্কুল ভবনের ছাদে সারারাত নির্যাতন করে যুবককে খুন

মাদক সেবনে বাধা দেওয়ায় স্কুল ভবনের ছাদে সারারাত নির্যাতন করে যুবককে খুন

নিহত বিপ্লব ফকির

ঈশ্বরদীতে মাদক সেবনে বাধা দেওয়ায় এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।শুক্রবার দিবাগত রাতে উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর জিগাতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক হলো  উপজেলার পাকশী ইউনিয়নের চররূপপুর গ্রামের পান্না ফকিরের ছেলে বিপ্লব ফকির(২২)। তার  পেশা ছিল রাজমিস্ত্রির কাজ।প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, রূপপুর গ্রামের শান্তু নামে এক যুবক  মাঝে মধ্যে মাদক সেবন করে এলাকায় বিভিন্নভাবে উচ্ছৃঙ্খল আচরণ করে আসছিল।

এ নিয়ে বিপ্লব ও চাচা রতন মিলে কিছুদিন আগে শান্তুকে শাসন করেন। এ নিয়ে তাদের মধ্যে কয়েকবার কথা-কাটাকাটিও হয়।  এর জেরেই পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয় বিপ্লবকে ।নিহতের পিতা  পান্না ফকির বলেন, শুক্রবার রাত ৯টায় শান্তু কৌশলে মোবাইল ফোনে বিপ্লবকে ডেকে নেয়। এরপর পার্শ্ববর্তী জিগাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদে তার ছেলেকে মুখ বেঁধে রেখে সারারাত নির্যাতন চালায়। রাতে অনেক রখোঁজাখুঁজি করেও তাকে খুঁজে পাইনি তারা । শনিবার সকাল ৭টার দিকে প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে স্কুলের ছাদ থেকে বিপ্লবকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী নিয়ে যায়।  সেখানে শনিবার দুপুর দেড়টার দিকে  চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।এ ব্যাপারে ঈশ্বরদী থানায় নিহতের পিতা একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে শনিবার দুপুরে একজনকে আটক করা হয়েছে।

নিহত ব্যক্তির মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার পর থেকে শান্তু পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশ টেষ্টা চালিয়ে যাচ্ছে বলে ওসি যোগ করেণ।