৩১ এ পা দিলেন শুভশ্রী

৩১ এ পা দিলেন শুভশ্রী

৩১ এ পা দিলেন শুভশ্রী

৩০ পেরিয়ে ৩১ এ পা দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। স্ত্রীয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন পরিচালক রাজ চক্রবর্তী। ইনস্টাগ্রামে শুভশ্রীর সঙ্গে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করলেন রাজ। ক্যাপশনে লিখলেন, ‘তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা আমার ভালবাসা।’ সদ্য মলদ্বীপ থেকে ফিরেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। পুজোর আগেই এই সফর সেরে ফেলেছেন জুটি। বর্তমানে একাধিক ছবির কাজে হাতও দিয়েছেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে ‘ডা. বক্সি’র লুক। এরই মাঝে উপস্থিত জন্মদিন। শুভশ্রীর জন্মদিনে সেলিব্রেশন তুঙ্গে। প্রতিবছরই থাকে কিছু না কিছু বিশেষ আয়োজন। এতে এবার আর তেমন খুশির মেজাজে গা ভাসাতে পারছেন না এই টলিউড অভিনেত্রী । কারণ হল পায়ের চোট। তবে জন্মদিনের শুভেচ্ছা বার্তা কেবল রাজ ই দিয়েছেন তা কিন্তু একেবারেই নয়, বহু তারকা তাকে এই বিশেষ দিনে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন।

তেমনই চোখে পড়লো শুভশ্রী এর ঘনিষ্ঠ মহলের বন্ধু অভিনেতা রুদ্রনীল ঘোষের ফেসবুক পোস্ট, যেখানে তিনি লিখেছেন ” শুভ জন্মদিন শুভশ্রী, খুব ভালো থাকিস”।আনন্দের সেই ঝলক ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে অভিনেত্রীর ফ্যানপেজে। তাতে দেখা গিয়েছে, সকলের মধ্যমণি শুভশ্রী। পাশ্চাত্য পোশাকে, খোলা চুলে সহজ সুন্দরী। হাসিমুখে উপভোগ করছেন আগাম উদযাপন। আর অন্যদিকে জানা গিয়েছে এবছরের জন্মদিনে বাড়িতেই থাকবেন শুভশ্রী । বাকিটা রাজ কী ঠিক করেছে, সেই ব্যাপারে কিছুই জানেন না অভিনেত্রী, কোনো সারপ্রাইজও বা দেবেন কিনা তাও কিছুই জানা যায়নি।