সিক্যুয়ালে তাহসান-ফারিণ

সিক্যুয়ালে তাহসান-ফারিণ

ফাইল ছবি

নির্মাতা শিহাব শাহীনের পরিচালনায় তাহসান খান ও তাসনিয়া ফারিণ অভিনীত বিশেষ নাটক ‘কমলা রঙের রোদ’- চলতি বছরের ভালোবাসা দিবসে ইউটিউবে অবমুক্ত হয়েছিল। প্রচারের পর থেকেই নাটকটি দর্শকমহলে প্রশংসা কুড়ায়। এরপর দর্শকদের আগ্রহের কারণে এবার নির্মিত হয়েছে নাটকটির সিক্যুয়াল।

এবার নাম রাখা হয়েছে ‘কমলা রঙের রোদ ২’। সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানান নির্মাতা। তিনি বলেন, ‘কমলা রঙের রোদ’ নাটকটি দর্শকরা অনেক বেশি পছন্দ করেছেন। প্রচারের পর থেকেই এটির সিক্যুয়াল নির্মাণের অনেক অনুরোধ পেয়েছি। একটা কাজ যখন দর্শকরা বেশি পছন্দ করেন তখনই সেটির সিক্যুয়াল দেখতে চান।

সেই জায়গা থেকেই আমাদের এই প্রয়াস। শিহাব শাহীন আরও বলেন, বছরের পর বছর পেরিয়ে গেলেও সন্তান না হওয়ায় পারিপার্শ্বিক যে চাপ, সেটার বাজে অভিজ্ঞতাই দেখানো হয়েছিল আগের গল্পে। এবার তার পরবর্তী অংশ দেখানো হবে, তাদের সংসার নিয়ে।

তাসনিয়া ফারিণ বলেন, এই নাটকের সিক্যুয়ালটা রোজার ঈদেই হওয়ার কথা ছিল। কিন্তু সে সময় করোনার প্রকোপ এবং নানা কারণে হয়ে ওঠেনি। কাজটি দর্শকরা পছন্দ করেছেন, যার কারণে এটি আবারো নির্মিত হয়েছে। সেই আফসানার পরবর্তীতে কি হলো, সেই রহস্যই এবার জানতে পারবেন দর্শকরা। নাটকটিতে তাহসান, ফারিণ ছাড়া আরও অভিনয় করেছেন খালেকুজ্জামান, মিলি বাশার প্রমুখ।