নতুন নেতৃত্বে ইবির 'আবৃত্তি আবৃত্তি'

নতুন নেতৃত্বে ইবির 'আবৃত্তি আবৃত্তি'

নতুন নেতৃত্বে ইবির 'আবৃত্তি আবৃত্তি'

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন 'আবৃত্তি আবৃত্তি'র নতুন কমিটি গঠিত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নুরুল্লাহ মেহেদীকে সভাপতি এবং উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হায়াতে জান্নাতকে সাধারণ সম্পাদক হিসেবে করা হয়েছে। 

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে অনুষ্ঠিত সাংগঠনিক কর্মশালা ও বার্ষিক সম্মেলন থেকে এই কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছরের তারা দায়িত্ব পালন করবেন।নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি নাইমা পারভিন নিলা, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস মিরা, অর্থ সম্পাদক জান্নাতুল  ফারজানা, দপ্তর সম্পাদক গোলাম রব্বানী, সাহিত্য সম্পাদক মাসুম আলভী, অনুষ্ঠান সম্পাদক জামিউল ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তারিক সাইমুম ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুকাইয়া জান্নাতি।এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন স্মৃতি পাল, দিপেন রায়, গোলাম আজম শোভন, আবু রায়হান ও মারিয়া জামান এশা।

সংগঠন সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে অনুষ্ঠিত কর্মশালায় প্রশিক্ষক ছিলেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ও খুলনা বিভাগের আঞ্চলিক প্রধান খান মাজহারুল হক লিপু। এসময় অতিথি ছিলেন আবৃত্তি আবৃত্তি'র সাবেক সভাপতি আইনুন নাহার, সদ্য বিদায়ী সভাপতি আলমগীর অভ্র কানন, সাবেক সহ-সভাপতি ওয়ারেসুন্নেছা মেমি প্রমুখ।