৭ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

৭ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

সাতদিনের সফরে আগামী ১২ নভেম্বর নিজ জেলা কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে। এ সময় রাষ্ট্রপতি কিশোরগঞ্জের মিঠামইন, অষ্টগ্রাম, ইটনা ও কিশোরগঞ্জ সদর সফর করবেন। 

সফরসূচি অনুযায়ী জানা গেছে, ১২ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় তিনি ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কিশোরগঞ্জের মিঠামইনে পৌঁছাবেন। মিঠামইনে নিজ বাড়িতে রাত্রিযাপন শেষে পরদিন দুপুর আড়াইটায় অষ্টগ্রাম যাবেন। বিকালে অষ্টগ্রামের উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় তিনি অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় করবেন। পরে তিনি মিঠামইনে ফিরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

এছাড়া আগামী ১৪ নভেম্বর বেলা ১১টায় মিঠামইন সেনানিবাসের উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। সন্ধ্যায় রাষ্ট্রপতির বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নিবেন। মিলাদ শেষে তিনি মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় করবেন। নিজ বাড়িতে রাত্রিযাপন শেষে পরদিন (১৫ নভেম্বর) দুপুর আড়াইটায় ইটনায় যাবেন তিনি। 

সেখানে উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় করবেন। মত বিনিময় শেষে ইটনা থেকে মিঠামইনে নিজ বাড়িতে ফিরে যাবেন তিনি। ১৬ নভেম্বর বিকাল ৩ টায় মিঠামইন থেকে হেলিকপ্টার যোগে কিশোরগঞ্জ সদরে পৌঁছবেন। কিশোরগঞ্জ শহরের খড়মপট্টিস্থ নিজ বাসায় রাত্রিযাপন শেষে পরদিন (১৭ নভেম্বর) জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় করবেন। ১৮ নভেম্বর দুপুরে ঢাকায় ফিরে যাবেন তিনি।