লায়ন সার্কাস দেখো যাবে এবার টেলিভিশনে

লায়ন সার্কাস দেখো যাবে এবার টেলিভিশনে

ফাইল ছবি

এইচ এম বরকতুল্লাহর পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় বৈশাখী টিভির বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যরকম’। নিয়মিত প্রচারিত হয়ে আসছে প্রতি মাসের শেষ শুক্রবার। এ পর্ব প্রচার হবে ২৬ নভেম্বর রাত সাড়ে ৮টায়। বিভিন্ন শিল্পী, নাট্যকার ও কলাকুশলীদের অংশগ্রহণে নির্মিত এ অনুষ্ঠান সাজানো হয়েছে সমাজসচেতনতামূলক নাট্যাংশ, অন্য রকম চাঁদাবাজ, অন্য রকম মামা-ভাগ্নে, শালা-দুলাভাই। 

এবারের পর্বে রয়েছে বিলুপ্তপ্রায় সার্কাস নিয়ে একটি বিশেষ পর্ব। অন্যরকম ম্যাগাজিন অনুষ্ঠানের শুরুতেই রয়েছে এক আকর্ষণ। আর তা হলো- উপস্থাপক এইচ এম বরকতউল্লাহ মঞ্চে আসার আগেই ইবলিশ শয়তান ও তার সহযোগী খান্নাস মঞ্চ দখল করে নেয়। উপস্থাপক মঞ্চে উঠেই শয়তানকে বিতাড়িত করার জন্য আল্লাহর কাছে সাহায্য চান। আল্লাহর ভয়ে শয়তান পালিয়ে যায়। শয়তানের ভূমিকায় আবদুল আজীজের অন্য রকম অভিনয় দর্শকদের মুগ্ধতা ছড়াবে। 

সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা শফিক খান দিলু, জিল্লুর, হান্নান শেলী, আশরাফ কবির, লিটন খন্দকার, দিপু, আকাশসহ অনেকেই। বিশেষ একটি পর্বে অংশে নেবেন বাংলার বিনখ্যাত রাশেদ শিকদার।

অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালক এইচ এম বরকতুল্লাহ বলেন, ইসলামী জীবনব্যবস্থায় সত্য সুন্দরের কথাই বিনোদনের মাধ্যমে তুলে ধরা হয়েছে এ ম্যাগাজিনে।