কুষ্টিয়ায় ৪র্থ ধাপে ইউপি নির্বাচনের সরঞ্জামাদি বিতরণ

কুষ্টিয়ায় ৪র্থ ধাপে ইউপি নির্বাচনের সরঞ্জামাদি বিতরণ

কুষ্টিয়ায় ৪র্থ ধাপে ইউপি নির্বাচনের সরঞ্জামাদি বিতরণ

কুষ্টিয়ায় ৪র্থ ধাপে আগামীকাল ২৬ই ডিসেম্বর কুমারখালী ও খোকসা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২টি উপজেলায় ৪র্থ ধাপে মোট ২০টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে নির্বাচন। নির্বাচনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানসহ শেষ মুহুর্তের প্রস্তুতি চলছে।

আজ শনিবার বেলা ১২টায় কুমারখালী ও খোকসা উপজেলা নির্বাচন অফিস থেকে নির্বাচন সরঞ্জামাদি কেন্দ্রগুলোতে প্রেরন করা হয়। তবে ব্যালট পেপার ভোট কেন্দ্রগুলোতে পৌছাবে কাল সকালে। কুমারখালী ও খোকসা উপজেলার ২০ টি ইউনিয়নে মধ্যে খোকসার শিমুলিয়া ইউনিয়নে ভোট গ্রহন হবে ইভিএম মেশিনে।

কুমারখালী উপজেলার ১১টি ইউনিয়নে ১শত ২৩টি কেন্দ্রে মোট ২লক্ষ ৪৯ হাজার ৯শত ৩৮জন ভোটার তাদের ভোটারাধিকার প্রদান করবেন। ৪র্থ ধাপের এই নির্বাচনে চেয়ারম্যান ৫৩, সাধারন সদস্য ৩শত ৯২জন ,সংরক্ষিত ১শত ১৮ জন প্রার্থী প্রতিদন্দ্বীতা করবেন।

এছাড়া খোকসা উপজেলার ৯টি ইউনিয়নে ৯২ হাজার ৭শত ৭৭জন ভোটার আগামীকাল সকাল ৮টা থেকে উপজেলার ৭৮টি কেন্দ্রে তাদের ভোট প্রদান করবেন। ৯টি ইউনিয়নের মধ্যে একমাত্র শিমুলিয়া ইউনিয়নে ভোট গ্রহন হবে ইভিএম মেশিনে। উপজেলার ৯টি ইউনিয়নে ৬৯টি কেন্দ্রে ব্যালট পেপারে এবং ৯টি ভোট কেন্দ্রে ইভিএম মেশিনে ভোট গ্রহন চলবে।