টেকসই উন্নয়নে নৌকা মার্কার বিজয়ের বিকল্প নেই : আশিকুর রহমান সবুজ

টেকসই উন্নয়নে নৌকা মার্কার বিজয়ের বিকল্প নেই : আশিকুর রহমান সবুজ

টেকসই উন্নয়নে নৌকা মার্কার বিজয়ের বিকল্প নেই : আশিকুর রহমান সবুজ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য আশিকুর রহমান খান সবুজ বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা। বাংলার মানুষের সম্প্রীতি, আস্থা ও ঐক্যের প্রতীক নৌকা।  শেখ হাসিনার সরকারের উন্নয়ন আজ বিশ্বস্বীকৃত। দলীয় প্রতীকে ইউনিয়ন পরিষদ নির্র্বাচন চলছে। টেকসই উন্নয়নে নৌকা মার্কার বিজয়ের বিকল্প নেই।

সাবেক কেন্দ্রীয় এই যুবলীগ নেতা সবুজ আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। উন্নয়ন তরান্বিত করতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল মত পার্থক্য ভুলে গিয়ে নৌকা প্রার্থীকে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীই দলের প্রাণ। দলীয় নেতাকর্মীদের প্রচেষ্ঠা ও ত্যাগের কারনেই শেখ হাসিনার নেতৃত্বে দল আজ ক্ষমতায়। প্রতীক বরাদ্দ নিয়ে একটু মনোমালিন্য হতেই পারে; কিন্তু দলীয় স্বার্থে ভুলে যেতে হবে।

রোববার রাতে পাবনা বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের সিদ্দিক মোড়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থীর জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক তিনি এসব কথা বলেন।

ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কোরমান আলীর সভাপতিত্বে সভায় আরো ব্ক্তব্য রাখেন মাসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহীদুর রহমান শহীদ, সুজানগর উপজেলা আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান তরুন, অধ্যক্ষ আব্দুল বাছেদ বাচ্চু ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।