ময়মনসিংহে দুই গারো কিশোরী গণধর্ষন মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৬

ময়মনসিংহে দুই গারো কিশোরী গণধর্ষন মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৬

ময়মনসিংহে দুই গারো কিশোরী গণধর্ষন মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৬

ময়মনসিংহের হালুয়াঘাটে দুই গারো কিশোরী (আদিবাসী) গণধর্ষন মামলার প্রধান আসামী সোলায়মান হোসেন রিয়াদ(২২)কে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন এবং মামলার এজাহার নামীয় ৫ আসামীকে জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে । গণধর্ষন মামলার ১০ আসামীর মাঝে ৬জনকে গ্রেফতার করা হয়েছে।

ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান জানিয়েছেন হালুয়াঘাট উপজেলার সীমান্তবর্তী ডুমনিকোড়া গ্রামে দুই গারো কিশোরী (আদিবাসী) গণধর্ষনের  পর এক ধর্ষিতার পিতা এপ্লিশ চিসিম ৩০ ডিসেম্বর বাদী হয়ে ১০জনের মামলা দায়ের করে। মামলা হওয়ার পর পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য দেশের বিভিন্ন স্থানে পুলিশ  অভিযান চালিয়েছে।

ঘটনার ১০দিন পর অবশেষে জেলা গোয়েন্দা পুলিশ মামলার এজাহারের ২ নম্বর আসামী মোঃ শরীফ মিয়া (২০), মিজানুর রহেমান (২২) মোঃ রুকন মিয়া (২১)কে রাজধানী ঢাকা থেকে এবং আসামী মোঃ মিয়া হোসেন(২০) কে তারাকান্দা ও মোঃ আব্দুল হামিদকে হালুয়াঘাট থেকে আজ শনিবার ভোর রাতে গ্রেফতার করে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

পুলিশ জানায় হালুয়াঘাট উপজেলার কাটাবাড়ি গ্রামে  ২৭ ডিসেম্বর রাতে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে সংঘবদ্ধ চক্র দুই কিশোরীকে জোরপূর্বক ধরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের বাড়ি একই উপজেলা বলে পুলিশ জানিয়েছেন।

এছাড়াও মামলার প্রধান আসামী সোলায়মান হোসেন রিয়াদ(২২)কে আজ শনিবার ভোরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)  গ্রেফতার করেছে।