নতুন নেতৃত্বে ইবি গ্রীন ভয়েস

নতুন নেতৃত্বে ইবি গ্রীন ভয়েস

নতুন নেতৃত্বে ইবি গ্রীন ভয়েস

পরিবেশবাদী যুব সংগঠন 'গ্রীন ভয়েস' ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠিত হয়েছে।কমিটিতে ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮শিক্ষাবর্ষের এস এম সুইটকে সভাপতি ও হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্বপন টপ্যকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। সংগঠনটির প্রধান সমন্বয়ক  মো. আলমগীর কবির সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৪১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি নাহারুল আলম, ফুয়াদ হাসান , যুগ্ম-সাধারণ সম্পাদক সাকিব ফরাজি, রিমন আল হেলাল , সাংগঠনিক সম্পাদক মবিন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক নূরুন নেছা জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম আযম শোভন, উপ-প্রচার সম্পাদক মো. মজিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মাছুম,

উপ-দপ্তর সম্পাদক শাহ জাহান, কোষাধ্যক্ষ আরাফাত রহমান, উপ-কোষাধ্যক্ষ আহসান হাবীব রানা, নারী ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রুমা খাতুন, উপ-নারী ও সমাজ কল্যান সম্পাদক তাজমীন রহমান, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক হাবিবুলল্লাহ,সহ-অনুষ্ঠান বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা হৃদি।

এছাড়া তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুরুল্লাহ লোকমানী, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিফা নানজিবা, ত্রাণ ও দুর্যোগ  সম্পাদক মো.পারভেজ,সহ-ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মো.  নুর আলম,আইন সম্পাদক এম এম তানভীর আল জুবায়ের,

সহ-আইন সম্পাদক আসাদুজ্জামান, সংস্কৃতিক সম্পাদক মো. নাঈম ইসলাম পারভেজ, সহ-সাংস্কৃতিক সম্পাদক তামান্না ফেরদৌস, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন,সহ.আপ্যায়ন বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌসি, ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক মিন্টু হোসেন, সাহিত্য ও গবেষণা সম্পাদক রিফাত হোসেন প্রমুখ।