পাবনায় মোটরসাইকেলে বেড়াতে গিয়ে প্রাণ গেল শিশু তিহামের

পাবনায় মোটরসাইকেলে বেড়াতে গিয়ে প্রাণ গেল শিশু তিহামের

পাবনায় মোটরসাইকেলে বেড়াতে গিয়ে প্রাণ গেল শিশু তিহামের

পাবনার সুজানগরে দুই বড় ভাইয়ের সাথে মোটর সাইকেলে বেড়াতে গিয়ে মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল শিশু তিহামের। মোটর সাইকেল আরোহী অপর দুই ভাই গুরুত্বর আহত হয়েছেন।বুধবার দুপুর সোয়া ১২ টার দিকে উপজেলার কুঁড়িপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সুজানগর উপজেলার রাইপুর গ্রামের নিজ বাড়ি থেকে সুজানগর বাজারের উদ্দেশ্যে  মোটর সাইকেল নিয়ে রওনা হয় তিন চাচাতো ভাই সিফাত, তিহাম ও তাহা। পথে কুঁড়িপাড়া বাজারে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই তিহাম (১১) মারা যায়।

নিহত তিহাম রাইপুর গার্লস স্কুলের শিক্ষক হেলাল উদ্দিনের ছেলে। গুরুতর আহত অবস্থায় সিফাত ও তাহাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হান্নান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত তিহামের মৃতদেহ উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেছে। মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় রাইপুর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

ওসি আরো বলেন, ঈদের সময় বার বার সতর্ক করা সত্ত্বেও  কমবয়সী যুবকরা মোটর সাইকেল নিয়ে বের হয়। তারা অদক্ষ এবং অসতর্কভাবে দ্রুত গতিতে মোটর সাইকেল চালানোয় দুর্ঘটনা ঘটে।এ ব্যাপারে অভিভাবকদের সতর্ক হওয়ার আহবান জানিয়েছে জেলা পুলিশ।