পাবিপ্রবির পরিবহন পুলের প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন ড. রাহিদুল ইসলাম

পাবিপ্রবির পরিবহন পুলের প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন ড. রাহিদুল ইসলাম

পাবিপ্রবির পরিবহন পুলের প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন ড. রাহিদুল ইসলাম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড.রাহিদুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের প্রশাসকের দায়িত্ব (অতিরিক্ত) গ্রহণ করেছেন।

বুধবার (১ জুন) সকাল দশটায়(১০টা) রেজিস্ট্রার অফিসে বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের প্রশাসক পদে যোগদান পত্রে স্বাক্ষর করেন তিনি।

দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক ড.রাহিদুল ইসলাম রাহি নিউজ জোন বিডিকে বলেন-"দায়িত্ব পাওয়ায় মাননীয় উপাচার্য ম্যাম ও উপ-উপাচার্য স্যারকে ধন্যবাদ জানাই। ওনারা আমার উপর আস্থা রেখে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন।দায়িত্ব পাওয়াটা যেমন আনন্দের তেমন চ্যালেঞ্জের আমি আমার মেধা, সততা ও নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালন করার চেষ্টা করবো।"

এ সময় তিনি আরও বলেন-"শিক্ষার্থীরাই এই প্রতিষ্ঠানের প্রাণ। তাই আমি ভবিষ্যৎ এ পরিবহন ব্যবস্থার পরিসর বৃদ্ধির ও গুনগত মান বৃদ্ধির পাশাপাশি শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী সর্বোপরি শিক্ষার্থী সবাইকে নিয়ে সুশৃঙ্খল এবং শিক্ষার্থী বান্ধব পরিবহন ব্যবস্থা গড়ে তোলার চেষ্টা করবো"।

উল্লেখ,গত শনিবার (২৮ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলিত দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রাহিদুল ইসলামকে আগামী ১ জুন (বুধবার) পূর্বাহ্ন হতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) পরিবহন পুলের (অতিরিক্ত) দায়িত্ব পালন করবেন। বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়ম অনুযায়ী ড. মো. রাহিদুল ইসলাম ভাতাদি প্রাপ্ত হবেন।