জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

ছবি: সংগৃহীত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়িতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোর ৪টার দিকে পুটিমারী ইউনিয়নের মাঝাপাড়া গ্রামে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মাঝাপাড়া গ্রামের এয়াকুব আলীর ছেলে নীলফামারীর উত্তরা ইপিজেডের শ্রমিক বিপুল ইসলাম সাদ্দামের সাথে গত দু‘বছর আগে একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাছারীপাড়া গ্রামের লুতফর রহমানের কন্যা লুবাইয়া আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে লুবাইয়া স্বামীর বাড়িতেই অবস্থান করছিল। গত সোমবার (৬ জুন) লুবাইয়া তার স্বামীকে না জানিয়ে বাবার বাড়ি চলে আসে।

খবর পেয়ে স্বামী সাদ্দাম ৭ জুন উত্তরা ইপিজেডে ডিউটি শেষ করে সন্ধ্যার দিকে স্ত্রীকে আনতে শ্বশুরবাড়িতে যান। সেখানে পারিবারিক কলহের জেরে শ্বশুর-শাশুড়িসহ অন্যরা মিলে জামাইকে মারধর করলে তিনি মারাত্মকভাবে আহত হন।

সাদ্দামের ভগ্নিপতি মাজেদুল ইসলাম জানান, সাদ্দাম বিয়ের পরে তার শ্বশুরকে পাঁচ লাখ টাকা ধার দিয়েছিল সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে শ্বশুর ও শাশুড়ির সাথে তার মনোমালিন্য চলে আসছিল। ঘটনার দিন সাদ্দাম মোবাইল ফোনে বলেন আমাকে বাঁচান। পরে আমরা গিয়ে সাদ্দামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে চাইলে তারা সাদ্দামের কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে তারপর তাকে ছেড়ে দেন।

পরে আমরা প্রথমে তাকে কিশোরগঞ্জ হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য সাদ্দামকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করি। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৪টার দিকে সাদ্দাম মারা যায়।

এদিকে ঘটনার বিষয়ে জানার জন্য সাদ্দামের শ্বশুরবাড়িতে গেলে বাড়ি তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব কুমার রায় বলেন, লাশ উদ্ধার করে নীলফামারী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।