পাবনায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী(ভিডিপি)’র জেলা সমাবেশ অনুষ্ঠিত

পাবনায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী(ভিডিপি)’র জেলা সমাবেশ অনুষ্ঠিত

ছবি- নিউজজোন বিডি

পাবনা প্রতিনিধি:পাবনায় বর্ণাঢ্য আয়েজিনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী(ভিডিপি)’র জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২৭ জুন) পাবনা জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে পাবনার জেলা কমান্ড্যান্ট মজিবুল হক এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাজশাহী রেঞ্জ এর উপমহাপরিচালক কামরুন নাহার। বিশেষ অতিথি ছিলেন পাবনার পুলিশ সুপার(অতিরিক্ত ডিআইজি পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, আনসার ভিডিপির নাটোর জেলা কমান্ড্যান্ট মোহা: শফিকুল আলম, সিরাজগঞ্জ জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা। 
সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)জিন্নাহ আল মামুন,পাবনার সহকারী জেলা কমান্ড্যান্ট মো: শাহ আলম, দলপতিদের মধ্য থেকে দোগাছি ইউনিয়ন দলপতি মো: রেজাউল করিম এবং ঈশ^রদী পৌরসভার ওয়ার্ড দলনেত্রী মুক্তা রানী কর্মকার।
সমাবেশে আনসার কমান্ডার, দলপতি- দলনেত্রীসহ ২০ সদস্য- সদস্যাকে সেলাই মেশিন, বাইসাইকেলসহ বিভিন্ন সামগ্রী পুরস্কার দেয়া হয়। এর আগে সমাবেশ উপলক্ষে একটি বন্যার্ঢ শোভাযাত্রা বের করা হয়। 
পরে প্রধান অতিথি অন্যান্য অতিথিবৃন্দকে সঙ্গে নিয়ে বেলুন উড়িয়ে এবং পায়রা অবমুক্ত করে সমাবেশের সুচনা করেন। এছাড়া সমাবেশ উপলক্ষে একটি সুদৃশ্য কেক কাটা হয়। সমাবেশে ৩ শতাধিক সদস্য সদস্যা অংশ নেন। এসময় চাটমোহর উপজেলা কর্মকর্তা মো: শহিদুল ইসলাম, পাবনার সার্কেল এডজুটেন্ট আসিফ ইকবাল, সদর উপজেলা কর্মকর্তা ওবায়দুর রহমান, সুজানগর উপজেলা কর্মকর্তা আল ইমরান, বেড়া উপজেলা কর্মকর্তা রোকেয়া খাতুন, ঈশ^রদী উপজেলা কর্মকর্তা আনোয়ার হোসেন, ফরিদপুর উপজেলা কর্মকর্তা মর্জিনা খাতুন, ভাঙ্গুরা উপজেলা কর্মকর্তা মমতাজ মহল, সাঁথিয়ার ভারপ্রাপ্ত উপজেলা কর্মকর্তা শামসুন্নাহার উপস্থিত ছিলেন।