আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল ডা. আশরাফ-উজ-জামান

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল ডা. আশরাফ-উজ-জামান

ছবি- নিউজজোন বিডি

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ডা. মোঃ আশরাফ-উজ-জামান। বুধবার (২৯ জুন) সকাল ৯ টায় আনুষ্ঠানিকভাবে প্রিন্সিপাল হিসেবে যোগদান করেন তিনি। নতুন প্রিন্সিপালকে ফুল দিয়ে বরণ করে নেন আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল মেডিকেল কলেজ ও আদ্-দ্বীন হাসপাতাল কর্তৃপক্ষ।

এসময় উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন, আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের সাবেক প্রিন্সিপাল প্রফেসর ডা. আফিকুর রহমান,  আদ্-দ্বীন হাসপাতাল সমূহের মহাপরিচালক প্রফেসর ডা. নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন ফাউন্ডেশনের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহা ব্যবস্থাপক মোঃ তারিকুল ইসলাম মুকুল প্রমূখ।

প্রফেসর ডা. মোঃ আশরাফ-উজ-জামান বলেন, সর্বপ্রথম মহান আল্লাহ তাআলার দরবারে কোটি কোটি শুকরিয়া আদায় করছি। এরপর আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল হিসেবে যোগদান করে আমি আনন্দিত। আমার উপর অর্পিত দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারি সেজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

প্রফেসর ডা. মোঃ আশরাফ-উজ-জামান ফৌজদারহাট ক্যাডেট কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশ করেন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমডি ডিগ্রি সম্পন্ন করেন। ডা. আশরাফ-উজ-জামান ২০০৮ সালে সহকারী অধ্যাপক হিসেবে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে যোগদান করেন।