আশুলিয়ার শিক্ষক হত্যার ঘটনায় অভিযুক্ত ছাত্রের বাবা কুমারখালী থেকে গ্রেফতার

আশুলিয়ার  শিক্ষক হত্যার ঘটনায় অভিযুক্ত ছাত্রের বাবা কুমারখালী থেকে গ্রেফতার

প্রতীকী ছবি

কুষ্টিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ার চাঞ্চল্যকর  শিক্ষক খুনের ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর বাবা কুষ্টিয়ার কুমারখালী থেকে গ্রেপ্তার হয়েছে। বুধবার রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার সদকী ইউনিয়ন থেকে  অভিযুক্ত শিক্ষার্থীর বাবা  উজ্জ্বলকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক।

পুলিশ জানায়, মামলার পর থেকে আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়ার কুমারখালী থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেপ্তার করা হয়। তিনি তার বাড়ির ভাড়াটিয়ার গ্রামের বাড়িতে আত্মগোপনে ছিলেন। তাকে আশুলিয়া থানায় আনা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, চিত্রশাইল এলাকার উজ্জ্বলের বাড়ির এক ভাড়াটিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। তার বাড়িতে আত্মগোপনে ছিলেন উজ্জ্বল। তাকে সেখান থেকে গ্রেপ্তার করা হয়েছে। ৭ দিনের রিমান্ড চেয়ে আজ তাকে আদালতে পাঠানো হবে। অভিযুক্ত শিক্ষার্থী এখনও পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে দেশের বিভিন্ন প্রান্তে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্ট্যাম্প দিয়ে আঘাত করেন তারই এক শিক্ষার্থী। পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করেন। এরপর থেকেই বিক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীরা।