যশোরে সন্ত্রাসী হামলায় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নিহত

যশোরে  সন্ত্রাসী হামলায় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি  নিহত

যশোরে সন্ত্রাসী হামলায় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নিহত

যশোর শহরের আকবরের মোড়ে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তদের হামলায় নিহত হয়েছেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনী । আজ বেলা সাড়ে এগারোটার দিকে হামলার ঘটনাটি ঘটে। স্বজনদের দাবি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকান্ড ঘটানো হয়েছে।

নিহত বদিউজ্জামান ধনীর শ্যালক তপু রহমান জানান, আজ সকালে শহরের আকবরের মোড়ে নিজ বাড়ির সামনের একটি ফার্মেসিতে বসেছিলেন বদিউজ্জামান ধনী। এ সময় ১৫-১৬ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। দুর্বৃত্তরা তার শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। সেখানে ভর্তির কিছুক্ষণ পর তিনি মারা যান। তার শ্যালকের দাবি, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকা- ঘটেছে।

এদিকে যুবদল নেতার মৃত্যুর সংবাদে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে ছুটে আসেন। তারা জানিয়েছেন বদিউজ্জামান ধ্বনি একজন নির্ভেজাল রাজনৈতিক নেতা ছিলেন। তার সাথে কারও কোন বিরোধ ছিল না। তাকে হত্যায় জড়িতদেরকে দ্রুত আটক ও বিচারের মুখোমুখি করতে পুলিশের প্রতি আহ্বান জানান তারা।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান,ঘটনার সাথে রায়হান নামে এক ব্যক্তির সংশ্লিষ্টতার কথা জানতে পেরেছে পুলিশ। তাকে ধরলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি আরও জানান।